লক্ষীপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

লক্ষীপুর প্রতিনিধিঃ লক্ষীপুরের রায়পুরে শাহিদা বেগম নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধুকে তার স্বামী আনোয়ার হোসেন শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পরিবারের অভিযোগ। এ ঘটনায় অভিযুক্ত আনোয়ারকে আটক করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার গভীর রাতে রায়পুর উপজেলার মোল্লার হাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহিদা বেগম স্থানীয় মৃত আব্দুর ছাত্তার হাওলাদেরের মেয়ে।

পুলিশ ও নিহতের চাচাতো ভাই কালু হাওলাদার জানায়, রায়পুর উপজেলার মোল্লার হাটের আখন বাজার এলাকায় দশ বছর পূর্বে শাহিদা বেগম ও আনোয়ারের বিয়ে হয়। এর পর থেকে আনোয়ার ঘর জামাই হিসেবে তার শশুর বাড়িতে থাকতো। রবিবার রাতে পারিবারিক কলহের জের ধরে আনোয়ার তার স্ত্রী শাহিদাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষয়টি হত্যা, এ ঘটনায় তার স্বামী আনোয়ারকে আটক করা হয়েছে, এ ব্যপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।