দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাক আপ দিবে আইটেল পি ১১ স্মার্টফোন

নিউজ ডেস্ক: সাম্প্রতিক সময়ে যোগাযোগ রক্ষার জন্য সামাজিক মাধ্যম সবার জন্য ই গুরুত্বপূর্ণ পথ হয়ে উঠেছে, একইসাথে প্রয়োজন বাড়ছে স্মার্টফোনের । আরো গুরুত্বপূর্ণ, স্মার্টফোনের দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাক আপ। আপনার প্রয়োজন মুহূর্তে আপনার মোবাইল ফোনে চার্জ না থাকাটা আপনার জন্য খুবই বিরক্তির কারন হতে পারে। মোবাইল ফোনে চার্জ বিড়ম্বনার সমাধানে, দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাক আপ এর নিশ্চয়তা দিতে আইটেল মোবাইল নিয়ে এল নতুন স্মার্টফোন পি ১১।

আইটেল পি ১১ – পাওয়ার ফর থ্রি ডেইজ ; ৫,০০০এম এ এইচ পাওয়ারফুল ব্যাটারী দ্বারা চালিত এই স্মার্টফোনের বিশেষ বৈশিষ্ট্য সুপার পাওয়ার সেভিং মোড এবং স্মার্ট পাওয়ার ব্যাংক ম্যানেজমেন্ট – অন্যান্য মোবাইল ডিভাইসের চার্জার হিসেবে ব্যবহার করা যেতে পারে । মাত্র একবার চার্জে ৫০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে এবং একটানা ব্যবহারের ০৩ দিন পর্যন্ত সচল থাকবে আইটেল পি ১১।

একজন ব্যবহারকারী টানা ৫৫ ঘন্টা পর্যন্ত ২জি এবং ৩৪ ঘন্টা পর্যন্ত ৩জি নেটওয়ার্ক এর আওতাধীন থেকে কথা বলতে পারবেন পি ১১ স্মার্টফোনে। পি ১১ স্মার্টফোন ব্যবহারকারী সামাজিক যোগাযোগ মাধ্যমে ১০ ঘন্টা পর্যন্ত একনাগাদে সক্রিয় থাকতে পারবেন এবং ১৫ ঘন্টা পর্যন্ত ভিডিও দেখতে পারবেন।

পাওয়ারফুল পি ১১ স্মার্টফোন এন্ড্রয়েড ৬.০ (মার্সমেলো) ভার্সনে চালিত এবং এতে রয়েছে ৫.০ ইঞ্চি ডিসপ্লে, ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ০১ জিবি র‍্যাম, ০৮ জিবি ইন্টারন্যাল মেমোরি, ০৫ মেগাপিক্সেল ব্যাক (অটোফোকাস) এবং ০২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ।

আইটেল পি ১১ স্মার্টফোনটি সাশ্রয়ী মূল্যে আপনার নিকটতম রিটেইল শপে পাওয়া যাচ্ছে । আইটেল পি ১১: পাওয়ার ফর থ্রি ডেইজ।

সর্বাধুনিক প্রযুক্তি, গুনগত মান ও ভিন্নতার সমন্বয়ে আইটেল মোবাইল বিগত ১০ বছর ধরে মোবাইল ফোন তৈরিতে যোগ করেছে নতুন মাত্রার । সারা বিশ্ব জুড়ে ৫০ টিরও বেশি দেশে হয়ে উঠেছে একটি বিশাল পরিবারের নাম। আইটেল মোবাইল তাদের এক্সক্লুসিভ সার্ভিস ব্রান্ড কার্ল কেয়ার দ্বারা বিক্রয়োত্তর ১২ মাস পর্যন্ত সেবা ব্যবস্থা নিশ্চিত করে থাকে।

বিস্তারিত জানতে, https://www.facebook.com/itelmobilebd

http://itel-mobile.com/