ধুম ফোর’ এ খল চরিত্রে থাকছেন শাহরুখ

নিউজ ডেস্ক: বলিউডে ধুম ফ্রাঞ্চাইজি মানে ধুন্ধুমার অ্যাকশন ও টানটান উত্তেজনার গল্প । এ ফ্রাঞ্চাইজির প্রতিটি ছবি নিয়েই বেশ উত্তেজনা কাজ করে চলচ্চিত্র সংশ্লিষ্ট কিংবা দর্শকদের মধ্যে। প্রতিটি সিরিজের আগেই জল্পনা চলে কে আসছেন এবার খল চরিত্রে! ‘ধুম ফোর’ নিয়েও বছর খানিক ধরে চলছে নানা জল্পনা কল্পনা।

যশ রাজ ফিল্মের বরাত দিয়েই খবর এসেছিল ‘ধুম’ সিরিজের আগামী ছবিতে থাকতে পারেন বলিউডের ভাইজান সালমান খান। তবে এখন জানা গেছে, সালমান ব্যস্ত থাকবেন ‘রেস থ্রি’ সিনেমাটি নিয়ে, ফলে থাকছেন না তিনি ‘ধুম ফোর’ এ। তাই ভাইজানের বদলে ‘ধুম ফোর’ এ দেখা যেতে পারে কিং খানকে।

বলিউড লাইফ ডট কম এর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আগেও ধূসর চরিত্রে দেখা গেছে শাররুখ খানকে, আবারো তিনি ভিলেন হয়ে আসছেন যশ রাজ ফিল্মস এর ব্যানারে।

একের পর এক ফ্লপ ছবি দিয়ে যশ রাজ ফিল্মস বেশ কয়েক বছর যাবতই বেশ বিপাকে রয়েছে, তাই আদিত্য চোপড়া চাইছেন ‘ধুম’ সিরিজের আগের ছবিগুলো থেকেও বড় কোনো ধরনের ধামাকা দিতে। আর এই ভাবনা থেকেই নতুন সিরিজে খল চরিত্রে ভাবা হচ্ছে শাহরুখের কথা। তবে এখনই কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি যশ রাজ ফিল্মস বা শাহরুখের পক্ষ থেকে।