শেখ হাসিনা মঞ্চ যুক্তরাষ্ট্র সভা

হাকিকুল ইসলাম খোকন নিউইয়র্ক প্রতিনিধি:গত ১১ই সেপ্টেম্বর সোমবার নিউইয়র্কের জ্যাকসন হাইটস্থ পালকি পাটি সেন্টারে “যুক্তরাষ্ট্র শেখ হাসিনা মঞ্চের” উদ্যোগে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার” জাতিসংঘে ৭২তম সাধারন অধিবেশনে যোগদান উপলক্ষ্যে এক বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় ।এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জালাল উদ্দিন জলিল ও সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক কায়কোবাদ খান ।সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী ১৯ শে সেপ্টেম্বর মাননীয়া প্রধানমন্ত্রীর “নাগরিক সম্বর্ধনাকে” সর্বাত্ত¡ক সাফল্য মন্তিত করার জন্য “যুক্তরাষ্ট্র শেখ হাসিনা মঞ্চ” সহ সকল অংগসংগঠন, মুক্তির যুদ্ধের সকল শক্তি প্রবাসী ভাই বোনদেরকে বিশেষ ভাবে অনুরোধ করেন। সকল মতবেদ ভুলে দেশের বৃহত্তর স্বার্থে এক কাতারে কাজ করার আহবান জানান।খবর বাপসনিঊজ।

অনুষ্ঠানে শুরুতে জাতির জনক সহ তাদের পরিবারের এবং জাতীয় চারনেতা, আইভী রহমান ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার শিকার, ভাষা আন্দোলন এবং মুক্তিযুদ্ধে এই যাবত পর্যন্ত সব আত্মদানকারী, ভাষা সৈনিক এডভোকেট আবদুস সামাদ, আহলে সুন্নতের মৌলানা প্রিন্সিপাল সহিখ জালাল উদ্দিন আলকাদেরী সহ সংশ্লিষ্ট সকলের জন্য রুহের মাগফেরাত, বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র শেখ হাসিনা মঞ্চের উপদেষ্টা লুৎফুল করিম এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের উপদেষ্টা ড. প্রদীপ রঞ্জন কর,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবদুস সামাদ আজাদ সহ সভাপতি আকতার হোসেন, শামসুদ্দিন আজাদ, সৈয়দ বশারত আলী সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, মহিউদ্দিন দেওয়ান, কোষাধ্যক্ষ মনসুর খান।

ইহাছাড়া ও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের হাজী এনাম, তৈয়বুর রহমান টনি, ফরিদ আলম “শেখ হাসিনা মঞ্চের” সিনিয়র সহ সভাপতি টি মোল্লা, প্রধান সম্বনয়কারী গোলাম কুদ্দুস, আবুল কাশেম ভ‚ইয়া, ইঞ্জিনিয়ার মিজানুল হাসান, নুরুল হক খান, উলফত আলী মোল্লা, মীর কাসেম, সৈয়দ আলী, শুভ্র, আতাউর রহমান আলুকদার, মোহাম্মদ নাদের নাছির মাস্টার, আশরাফ মাসুক (যুগ্ম সম্পাদক) লস্কর মাইজুুর রহমান জুয়েল, দেলোয়ার হোসেন মোল্লা, হারুনুর রশীদ, নুরী আজম বাবু (মুক্তিযোদ্ধা), উপদেষ্টা ইসমাইল খান আনসারী,মুক্তিযোদ্ধা আলী আক্কাস, আকতার হোসেন, জাহিদ খান,

সিরাজুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি আজিজুল ইসলাম খোকন, সাধারন সম্পাদক জুয়েল আহমাদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সরদার, সহ সভাপতি দরুদ মিয়া রুনেল, সাধারন সম্পাদক সুবল দেবনাথ, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সভাপতি জাহিদ সহ অনেকে উপস্থিত ছিলেন। আওয়ামীলীগের সদস্য সাহানা রহমান, হিন্দাল কাদির বাপ্পা, খোরশেদ খন্দকার, কামরুল ইসলাম হিরা, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মমতাজ সাহনাজ, ছাত্রলীগের সাবেক সভাপতি জেড এ জয়, সাধারন সম্পাদক জাহাঙ্গীর এইচ মিয়া। বক্তারা সবাই জননেত্রীর সম্বর্ধনা সহ সকল অনুষ্ঠান সর্ব সম্প্রতি ক্রমে সফল করার জন্য আহবান জানান।