ময়মনসিংহ মেডিকেল কলেজ হাষ্টেলে নিরাপত্তার দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষার্থীরা কলেজ হোষ্টেলে পর্যাপ্ত নিরপত্তার দাবিতে শনিবার ক্লাশ বর্জন করে বিক্ষোভ করে কলেজের প্রধান ফটকে তালা ঝুলিয়ে অবস্থান কর্মসূচী পালন করছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজের আনোদালনরত শিক্ষার্থীরা জানান, মেডিকেল কলেজের বাঘমারায় ছাত্র হোষ্টেল এবং মহিলা হোষ্টেলে অবস্থানরত শিক্ষার্থীদের নিরাপত্তা, হোষ্টল গেইট সংস্কার, সিসি ক্যামেরা ও পুলিশ ক্যাম্প স্থাপন, প্রাচীর দেয়াল উচুকরণ, বহিরাগতদের আসা যাওয়া বন্ধ এবং পর্যায়ক্রমে হোষ্টেল মেডিকেল কলেজের কাছে আনার দাবিতে শনিবার সকালে থেকে অনির্দ্দিষ্টকালের জন্য ক্লাশ বর্জন কওে এবং বিক্ষোভ মিছিল করে কলেজের প্রধান গেইটে তালা ঝুলিয়ে দিয়ে তিনঘন্টা অবস্থান কর্মসূচী পালন করে। আন্দোলনরত শিক্ষার্থীরা আরো জানিয়েছেন তাদের দাবি পূরুন না হওয়া পর্যন্ত ক্লাশ বর্জন ও আন্দোলন কর্মসূচী চলবে।

সম্প্রতি সন্ত্রাসীরা শহরের কৃষ্টপুর এলাকার যুবক জাহাঙ্গীরকে অপহরনের পর হত্যা করে ময়মনসিংহ মেডিকেল কলেজের বাঘমারায় ছাত্র হোষ্টেলের সেপটি ট্যাংকে ফেলে রেখে যায়, পরে গত বৃহ¯প্রতিবার বিকালে পুলিশ ময়মনসিংহ মেডিকেল কলেজের বাঘমারায় ছাত্র হোষ্টেলের সেপটি ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার করে এই ঘটনার পর শিক্ষার্থীরা নিরাপত্তার দাবিতে শনিবার থেকে তারা আন্দোলন শুরু করেছে।