গৌরীপুর স্কুল ব্যাগে গাঁজা : গ্রেফতার-৪

গৌরীপুর ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা বাজারে অভিনব কায়দায় স্কুল ব্যাগে ও মিষ্টির কার্টুনে করে গাঁজা বিক্রির সময় ময়মনসিংহ র‌্যাব-১৪ অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ ৪জনকে গ্রেফতার করে। এ ঘটনায় রোববার (১০ সেপ্টেম্বর/১৭) র‌্যাব-১৪ নায়েব সুবেদার (ডিএডি) শ্রী তুহিন নন্দী বাদি হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার (৯ সেপ্টেম্বর/১৭) সিধলা গ্রামের মোঃ আব্দুল হকের পুত্র মোঃ আলম (১৯) একটি কালো রংয়ের স্কুল ব্যাগ (যাহার গায়ে ইংরেজিতে ঠজ ঘঊঅঞউঙট লিখা আছে) পিঠে ঝুলানো অবস্থায় ও মৃত মিরাব আলী তালুকদারের পুত্র মোঃ শহিদুল্লাহ হক তালুকদার (৫২) ধণী স্পেশাল দধি এন্ড মিষ্টান্ন ভান্ডার লিখা মিষ্টির কার্টুন, মৃত মুনসুর আলীর পুত্র মোঃ আব্দুল হক (৫৫), মোঃ আব্দুল মালেক তালুকদারের পুত্র মোঃ আব্দুল হামিদ তালুকদার (২৪), মোঃ বাবুল মিয়া আশিক ( ১৯) সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগ নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে উৎপেতে থাকা র‌্যাব-১৪ অভিযান চালালে আলমের স্কুল ব্যাগে ৩ কেজি,

মিষ্টির কার্টুনে ১ কেজি, সাদা দু’ব্যাগে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। কিন্তু মোঃ বাবুল মিয়া পালিয়ে যায়। এ ঘটনায় গৌরীপুর থানায় ১৯৯০সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০১৪) এর ১৯ (১), ৭ (খ)২৫ ধারায় রোববার (১০ সেপ্টেম্বর/১৭) মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী মোঃ আলম (১৯), মোঃ শহিদুল্লাহ হক তালুকদার (৫২), মোঃ আব্দুল হক (৫৫), মোঃ আব্দুল হামিদ তালুকদার (২৪) কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।