কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি;কুমিল্লার দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকায় তিশা ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘের্ষ এক পুলিশ কনেস্টবল নিহত হয়েছে। এ সময় আটোরিক্সার আরো ৪ যাত্রী আহত হয়। আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত ১০ টায় এ ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্যের নাম মোহাম্মদ হোসাইন। সে ব্রা²নপাড়া উপজেলার পোমকারা গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে থেকে নিহত পুলিশ সদস্য মোহাম্মদ হোসাইন নিজ বাড়ী থেকে ক্যান্টনম্যান্ট যাচ্ছিলেন। এসময় তাকে বহনকারী সিএনজিচালিত অটোরিক্সার সাথে তিশা সার্ভিসের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হোসাইনকে মুমর্ষ অবস্থায় দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি জানান, নিহত মোহাম্মদ হোসাইন ২০১৫ সালে বাংলাদেশ পুলিশের সদস্য পদে যোগদান করেন। সে রাঙ্গামাটি জেলা পুলিশের সদস্য হিসেবে কর্মরত ছিলেন। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ছুটিতে বাড়ীতে বেড়াতে এসে এ মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়েছেন।

দেদ্বিারের মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহাজাহান ঘাতক বাসটিকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানা, ঘাতক বাসটি পালিয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ (ঢাকা মেট্্েরা ব-১৪-৩৭০৪) ঘাতক গাড়ীটিকে নগরীরর তিশা কাউন্টারের কাছের একটি মাঠ থেকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। তবে ওই গাড়ীর চালক বা কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।