লক্ষীপুরে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লক্ষীপুর প্রতিনিধি :লক্ষীপুরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তেওয়ারীগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ইউনিয়নের ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ড নিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহবায়ক রুবেল সানির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক একেএম সালাহ উদ্দিন টিপু।

এসময় বক্তব্য রাখেন, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আফজাল হোসেন হাওলাদার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক মমিন উল্যা, সদর উপজেলা (পূর্ব) যুবলীগের আহবায়ক আহমেদ শরীফ, যুগ্ম আহবায়ক মো. শাহরিয়া রাশেদ, খোরশেদ আলম সুমন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ইব্রাহিম খলিল, আহমেদ নাইম জিকু, গিয়াস উদ্দিন রুবেল, জকির হোসেন রুবেল ও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ফয়েজ আহম্মদ প্রমুখ।

সম্মেলন শেষে ৬ নম্বর ওয়ার্ডে নুর নবীকে সভাপতি ও আবুল বাশারকে সাধারণ সম্পাদক, ৭ নম্বর ওয়ার্ডে কামাল হোসেনকে সভাপতি ও সেলিম মাঝিকে সাধারণ সম্পাদক এবং ৮ নম্বর ওয়ার্ডে মোসলেহ উদ্দিনকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে যুবলীগের পূর্ণাঙ্গ (আংশিক) কমিটি গঠন করা হয়। আগামী ১৫ দিনের মধ্যে ৩টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়।