সহায়ক সরকার ছাড়াই নির্বাচনে আসবে বিএনপি : কাদের

লক্ষীপুর প্রতিনিধি : সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সহায়ক সরকার বিএনপির মামার বাড়ীর আবদার। সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে আসবে। বর্তমানে বেহাল রাস্তার চাইতে বিএনপি’র অবস্থা আরো বেশী বেহাল।

সোমবার বেলা ১১ টার দিকে লক্ষীপুরের চন্দ্রগঞ্জ এলাকায় সড়ক পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, বিএনপি আন্দোলন করার মতো সাহস ও সক্ষমতা নেই। আন্দোলনের ডাক দিয়ে বিএনপির নেতারা ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। জনগণ তাদের সঙ্গে নেই। যদি জনগণ তাদের সঙ্গে থাকতো তাহলে ঘোষনা দিয়ে দুই চারশ’ লোকজন নিয়ে ঢাকা শহরে মিছিল বের করতে পারতো বলে মন্তব্য করেন তিনি।

লক্ষীপুর সড়ক উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, আগামী দেড় মাসের মধ্যেই ৭৪ কোটি টাকা ব্যয়ে লক্ষীপুর- নোয়াখালী আঞ্চলিক সড়কটি সংস্কার করা হবে। এরপর ২০ কোটি টাকা ব্যয়ে রায়পুর-লক্ষীপুর সড়কটি করা হবে। বিগত দিন লক্ষীপুর উন্নয়ন বঞ্চিত ছিল জানিয়ে তিনি আরো বলেন, বর্তমানে লক্ষীপুর, নোয়াখালী ও ফেনী জেলার উন্নয়নে তার আন্তরিকতার ঘাটতি নেই। ল²ীপুরের উন্নয়নের ব্যাপারে তিনি ব্যক্তিগত ভাবে সচেষ্ট থাকবেন ।

পরে স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারে আওয়ামীলীগ আয়োজিত এক পথসভায় বক্তব্য রাখেন মন্ত্রী। এ সময় তিনি আগামী সংসদ নির্বাচনে নৌকায় মার্কায় ভোট চান জনগণের কাছে।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দিন টিপু, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।