বায়ো ফার্মা গ্রুপে “এক্সেল পাঠশালা” এর দুইদিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : সম্প্রতি ফাইনান্সিয়াল লিডারশীপ ফোরাম Dhaka এবং Chittagong এ হাতে – কলমে Microsoft Excel শিখানোর প্রকল্প “এক্সেল পাঠশালা” চালু করেছে। প্রতিষ্ঠার শুরুতেই “এক্সেল পাঠশালা” দারুনভাবে জনপ্রিয় হয়ে উঠছে। স্টুডেন্ট, অফিসার থেকে শুরু করে কর্পোরেট জগতের জি এম লেভেলের কর্মকর্তারা এই প্রকল্পে জয়েন করছেন। সবাই গ্রুপ ডিসকাশনের মাধ্যমে এক্সেল প্র্যাকটিস করছেন। সাথে আছে দেশ সেরা দক্ষ প্রশিক্ষক। সবাই এই লার্নিং অ্যান্ড শেয়ারিং কালচার উপভোগ করছেন।

এছাড়া কয়েকটি গ্রুপ অব কোম্পানিতে ইতোমধ্যে এক্সেল ট্রেনিং এর আয়োজন করে ফোরামটি। বর্তমানের এই ইউটিউবের যুগে মানুষ হাতের কাছে সবই পাচ্ছে তাই তাদেরকে ক্লাস রুমে নিয়ে আসতে চাইলে ভিন্নধর্মী কিছু করতে হবে। মানুষ আর ক্লাস রুমের গতানুগতিক লেকচার শুনতে চায়না। আলোচনার মাধ্যমে শরিক হয়ে শিখতে চান। বিষয়টির গুরুত্ব অনুধাবন করে ফোরামটি শুরু থেকে ই ফাইনান্স প্রফেশনালদের নিয়ে বিভিন্ন ইন্টারএকটিভ প্রোগ্রাম করে বিপুল সারা পাচ্ছে। ঢাকায় শুক্রবার এবং শনিবার বিভিন্ন গ্রুপে এবং প্রতিমাসের শেষ শুক্রবার – শনিবার বাণিজ্যিক নগরী চট্টগ্রামে প্র্যাকটিস সেশন গুলো চলছে।

এক্সেল পাঠশালায় হাতে – কলমে Microsoft Excel শিখতে চাইলে যোগাযোগ ক্রুনঃ ফোন নঃ 0197-0000-113, email: excel.pathshala@gmail.com