কুলাউড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

 

মৌলভীবাজার প্রতিনিধি ::
কুলাউড়ার এইবেলা নামক স্থানীয় অনলাইন ব্লগে (২৬আগস্ট)” কুলাউড়া উপজেলা ছাত্রলীগ ১৭ নেতার ০৩ গ্রুপ ” শিরোনামে একটি নিউজ করা হয়েছে। আমি সুদীপ্ত চৌধুরী সত্যম আমাকে জড়িয়ে এই নিউজটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন রিপোর্ট এইবেলায় করা হয়। এই নিউজ প্রসঙ্গে আমার অবস্থান তুলে ধরছি ও তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমাকে পৌর ছাত্রলীগের গ্রুপে জড়িত করা হয়েছে। কিন্তু আমি কোন গ্রুপের সাথে জড়িত নই।

আমি কুলাউড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হওয়ার আগে সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলাম। আমি সবসময়ই গ্রুপিং এর উর্ধে থেকে ছাত্রলীগের রাজনীতি করে আসছি।

উল্লেখ্য, ” কুলাউড়া উপজেলা ছাত্রলীগ ১৭ নেতার ০৩ গ্রুপ ” শিরোনামে আমাকে পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনি, সাধারণ সম্পাদক ইমন আহমদ, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিনুজ্জামান ইয়াকুব, খায়রুল আলম মিঠু, যুগ্ম সম্পাদক সুদীপ্ত চৌধুরী সত্যম ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বক্স এই গ্রুপে জড়িত করা হয়। কিন্তু আমার অজান্তে আমাকে এই গ্রুপে জড়িত করা হয়। আমি মূলত ছাত্রলীগের গঠনতন্ত্র মেনে রাজনীতি করি।