অজ্ঞান পার্টির’ খপ্পরে ব্যাংক কর্মকর্তা-পুলিশ

নিউজ ডেস্ক: রাজধানীতে ‘অজ্ঞান পার্টির’ খপ্পরে পড়ে ব্যাংক কর্মকর্তা পুলিশ সদস্যসহ চারজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল শনিবার তাঁদের পৃথক স্থান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

ওই চার ব্যক্তি হলেন ডেমরা থানার কনস্টেবল কবির হোসেন (৪২), ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কারওয়ান বাজার শাখার ক্যাশিয়ার কাজী ইরফান (২৭), বাংলাদেশ কমার্স ব্যাংকের মাসুম (২৭) এবং মধ্য বাড্ডা এলাকার পান ব্যবসায়ী নাসির উদ্দিন (৪০)।

তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, ব্যাংক কর্মকর্তা ইরফান ও মাসুমকে কারওয়ান বাজার থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তাঁরা দুজন গোপীবাগে একই বাসায় থাকতেন। তাঁদের বাড়ি চট্টগ্রামে।

পুলিশ জানায়, ডেমরা থানার কনস্টেবল কবির হোসেন (৪২) ছুটি কাটিয়ে বরগুনার গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তাঁকে সায়েদাবাদ এলাকা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ওয়ারী থানার পুলিশ।

সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল বাতেন বলেন, কবিরকে লোকজন উদ্ধার করে ডিসি অফিসে নিয়ে আসেন। সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, গতকাল শনিবার বেলা ১১টার দিকে মালামাল কিনতে শ্যামবাজারের উদ্দেশে বের হয়েছিলেন মধ্য বাড্ডা এলাকার পান ব্যবসায়ী নাসির উদ্দিন (৪০)। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরও যখন তিনি ফেরেননি, তখন স্বজনেরা তাঁর খোঁজ করছিলেন। পরে হাসপাতালে এসে নাসিরকে তাঁর ভাই আবু কালাম শনাক্ত করেন।

তিন দিন ধরে অজ্ঞান: অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৭০১ নম্বর ওয়ার্ডে তিন দিন ধরে অজ্ঞান অবস্থায় পড়ে আছেন ৬০ থেকে ৬৫ বছর বয়সের এক ব্যক্তি। পুলিশ জানায়, টিচার্স ট্রেনিং কলেজের একজন সহকারী অধ্যাপক বৃহস্পতিবার সন্ধ্যায় সায়েন্স ল্যাব এলাকায় একটি বাস থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।