ছাত্রলীগের উদ্যোগে ছবির হাটে আলোকচিত্র প্রদর্শনী চলছে

নিউজ ডেস্ক:  দেশের উত্তরাঞ্চলের কয়েকটি জেলায় ঘটে যাওয়া বন্যা কবলীত মানুষের পাশে দাঁড়াবার অঙ্গীকার হিসাবে ২৪ আগষ্ট ২০১৭ইং থেকে শাহবাগ থানা ছাত্রলীগের উদ্যেগে ছবির হাটে আলোকচিত্র প্রদর্শনী চলছে।

ইতিমধ্যেই সাধারণ মানুষ থেকে শুরু করে গুনীজন প্রযত্ন সকলেই সাধুবাদ ব্যক্ত করেছেন এই ব্যাতিক্রমী আয়োজনকে।

শাহবাগ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইমতিয়াজ জামান পারভেজ বলেন – ফেসবুক স্ক্রিনশট নিয়ে পৃথিবীতে এটাই প্রথম আলোকচিত্র প্রদর্শনী।

এনিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক নিয়মিত খোঁজ খবর রাখছেন প্রদর্শনী ব্যাপারে।

শাহবাগ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মোস্তফা কামাল, মোঃ জাকির কোতোয়াল, মোঃ নাইমুর রহমান স্বপন, সুলতান মাহমুদ হোসেন, সদস্য তরিকুল ইসলাম মিরাজ এবং শাহবাগ থানা ছাত্রলীগের অন্তর্গত ২০ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোঃ কাওসার হামিদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম রাসেল,২১ নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান হ্নদয়, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম সুজন, এবং অন্যান্য নেতা কর্মীরা কঠোর পরিশ্রম করে কর্মসূচী কে সফল করতে।

পারভেজ আরো বলেন – পরবর্তী কর্মসূচী ঘোষণা না হওয়া পর্যন্ত প্রতিদিন বিকাল ৩ টা থেকে শুরু করে রাত ৯ টা পর্যন্ত অব্যহত থাকবে। এবং সবাইকে বন্যার্তদের সাহায্যার্থে এগিয়ে আশার আহ্বান ব্যক্ত করেন।