অপ্রতিরোধ্য নেইমারের পিএসজি

নিউজ ডেস্ক: গত মৌসুমে মোনাকোর কাছে শিরোপা হাতছাড়া করেছিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। শিরোপা পুনরুদ্ধারে এবার তাই আটঘাট বেঁধেই নেমেছে পিএসজি। রেকর্ড পারিশ্রমিকে (২২২ মিলিয়ন ইউরো) উড়িয়ে এনেছে সময়ের অন্যতম সেরা ফরোয়ার্ড নেইমারকে। আর নেইমারে যেন অপ্রতিরোধ্য পিএসজি!

চলতি মৌসুমে ফেঞ্চ লিগ ওয়ানে চারটি ম্যাচ খেলেছে পিএসজি। চারটিতেই জয় পেয়েছে দলটি। সর্বশেষ শুক্রবার রাতে সেইন্ট-ইচেনাকে ৩-০ গোলে হারিয়েছে পিএসজি। বলার অপেক্ষা রাখে না যে, পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে উনাই এমেরির দল। তিন ম্যাচে তিনটি জয় পাওয়া মোনাকোর অবস্থান দ্বিতীয়।

সেইন্ট-ইচেনার বিপক্ষে নেইমার অবশ্য গোলের দেখা পাননি। তবে গোটা মাঠ জুড়েই দাপিয়ে খেলেছেন তিনি। গোলে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। তার ফ্রি-কিক, কর্নারের শট ছিল নজরকাড়া। প্রতিপক্ষ সেইন্ট-ইচেনাকে কোণঠাসা করে রাখতে এই ব্রাজিলিয়ানের অবদান অনস্বীকার্য।

এদিন সেইন্ট-ইচেনার বিপক্ষে আলো ছড়িয়েছেন এডিনসন কাভানি। করেছেন জোড়া গোল। ম্যাচের ২০ ও ৮৯ মিনিটে দুটি গোল আদায় করে নেন এই উরুগুইয়ান স্ট্রাইকার। পিএসজির হয়ে বাকি গোলটি চিয়াগো মোত্তার। খেলার ৫১ মিনিটে সেইন্ট-ইচেনার জাল কাঁপান এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।