ইন্টেরিয়র স্টুডিও ও ইন্টারেক্টিভ আর্টিফ্যাক্ট এর মধ্যে ভার্চুয়াল রিয়ালিটি বিষয়ক চুক্তি স্বাক্ষরিত

স্টাফ রিপোর্টার : বাংলাদেশে ইন্টেরিয়র ডিজাইন সেক্টরে এই প্রথম ভার্চুয়াল রিয়ালিটি Vertual Reality (VR) মোবাইল এপ্লিকেশন সেবা আনছে ইন্টেরিয়র স্টুডিও ( Interior Studio ) এবং এর টেকনোলজি পার্টনার হিসেবে থাকছে ইন্টারেক্টিভ আর্টিফ্যাক্ট (Interactive Artifact).

সম্প্রতি সফটওয়্যার টেকনোলোজি পার্ক -এ ইন্টেরিয়র স্টুডিও এবং ইন্টারেক্টিভ আর্টিফ্যাক্ট এর মধ্যে একটি চুক্তি সম্পাদিত হয়েছে। স্থাপত্য ও ইন্টেরিয়র ডিজাইন শিল্পে এই অ্যাপ নতুন যুগের শুরু করবে। ইন্টারেক্টিভ আর্টিফ্যাক্ট নামে কোম্পানী টি ইন্টেরিয়র স্টুডিও’র জন্য একটি উদ্ভাবনী ভার্চুয়াল রিয়ালিটি মোবাইল এপ্লিকেশন বানাতে প্রযুক্তিগত সহযোগিতা প্রদান করবে ।

যা ইন্টেরিয়র স্টুডিও’র গ্রাহক সেবাতে দেবে এক নতুন মাত্রা। বাংলাদেশে প্রথম ইন্টেরিয়র ডিজাইনের সাথে নতুন এই প্রযুক্তির ব্যবহার ইন্টেরিয়র ডিজাইনকে অনেক সাবলীলভাবে এর গ্রাহকদের কাছে পরিবেশন করতে সক্ষম হবে বলে মনে করেন ইন্টেরিয়র স্টুডিও এর সি.ই.ও মারুফ লিয়াকত।

অন্যদিকে, ইন্টেরিয়র স্টুডিও’র সাথে সম্মিলিতভাবে এ উদ্যোগকে ইতিবাচকভাবে দেখছেন ইন্টারেক্টিভ আর্টিফ্যাক্ট-এর সি.ই.ও নুসরাত জাহান।