লক্ষীপুরে শিক্ষিকাকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

লক্ষীপুর প্রতিনিধি : বরগুনা জেলার বেতাগী উপজেলার উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে শ্রেণিকক্ষে ধর্ষণের প্রতিবাদে লক্ষীপুরে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেল ৩টার দিকে সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সংগঠনের উদ্যোগে শহরের বাগবাড়ী এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমতি ল²ীপুর জেলা সভাপতি মো. সামছুদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী, সদর উপজেলা সভাপতি আলা উদ্দিন আলো, ফজলে বারী শোয়েব, সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির আহবায়ক কাজী মোস্তফা কাজল, সদস্য সচিব মো. জাহাঙ্গীর আবেদ, মো. জসীম উদ্দিন ও হাছিনা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। প্রতিনিয়ত শিক্ষকরা কোন না কোন অঞ্চলে নির্যাতনের শিকার হচ্ছেন। ঈদের পূর্বেই শিক্ষিকাকে ধর্ষনের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। তা না হলে সারাদেশে একযোগে কঠোর কর্মসূচী পালনের হুশিয়ারী দেন বক্তারা।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট বরগুনা জেলার বেতাগী উপজেলায় স্বামীকের আটকে রেখে উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে শ্রেণিকক্ষে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় বেতাগী থানায় ৬জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।