শনিবার গাইবান্ধা ও বগুড়া সফর করবেন প্রধানমন্ত্রী

নিইউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার (২৬ আগস্ট) গাইবান্ধা ও বগুড়া সফর করবেন। এ সময় বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবেন তিনি ।

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রধানমন্ত্রীর বগুড়া সফর উপলক্ষে মঙ্গলবার সারিয়াকান্দি উপজেলা পরিষদের হলরুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, উপজেলা চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু মণ্ডল প্রমুখ।

বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম জানান, প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে জেলা প্রশাসক নুরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে বিভিন্ন দফতরের প্রধানদের নিয়ে প্রস্তুতি সভা করা হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন জাগো নিউজকে জানান, শনিবার সকালে গাইবান্ধার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। গোবিন্দগঞ্জ উপজেলা চত্বরে সকাল সাড়ে ১০টার দিকে ত্রাণ বিতরণ করবেন তিনি। দুপুরের পর তিনি হেলিকপ্টারে বগুড়ার সারিয়াকান্দিতে আসবেন। এ সময় বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ ছাড়াও স্থানীয় ডিগ্রি কলেজ মাঠে সমাবেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।