বিএনপি-জামাত দেশের সম্পদ লুঠ করেছিল : তথ্য উপদেষ্টা

এম শাহবান রশীদ চৌধুরী মৌলভীবাজার প্রতিনিধি :: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আদর্শ ও নীতির রাজনীতি প্রতিষ্টিত করে আগামীদিনে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে সবাইকে আত্মনিয়োগ করতে হবে।

দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে অবস্থান নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। কুলাউড়া উপজেলার সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের ২৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুলাউড়া ডাকবাংলো মাঠে আয়োজিত স্বরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আব্দুল জব্বার যুব স্মৃতি সংসদের উদ্যোগে স্মৃতি সংসদের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলামের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান জনির পরিচালনায় প্রধান অতিথি ইকবাল সোবহান চৌধুরী বিএনপির সমালোচনা করে বলেন বিএনপি-জামাত সরকারের আমলে হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুঠ করা হয়েছিল,মানুষের অধিকার কেড়ে নেয়া হয়েছিল। হাওয়া ভবনে বসে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করে হত্যার ষড়যন্ত্র করা হয়েছিল। তিনি বলেন বাংলাদেশ থাকবে। তাই শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় সবাইকে সংঘবদ্ধ হয়ে বিরোধী শক্তির সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

তিনি কুলাউড়ার মরহুম এমপি আব্দুল জব্বারের স্মৃতিচারন করে বলেন তিনি তৃনমুলের রাজনীতি শুরু করে জাতীয় পর্যায়ে এমপি হয়ে মানুষের কল্যানে রাজনীতি করে গেছেন। তাই তার কথা মানুষ স্বরন করবে।

বিশেষ অতিথি ছিলেন এমপি মোঃ আব্দুল মতিন, সিলেট জেলা পরিষদ প্রশাসক লুৎফুর রহমান,মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান,ইউএনও চৌঃ মোঃ গোলাম রাব্বী,সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেণু,কুলাউড়া পৌর মেয়র আলহাজ শফি আলম ইউনুছ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম,উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ,উপজেলা যুবলীগ সভাপতি মোঃ বদরুল ইসলাম,জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে প্রমুখ। কর্মসূচীর মধ্যে ছিল মরহুম নেতার কবর জিয়ারত, কোরআনখানি, কাঙ্গালিভোজ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল।