কুলাউড়ায় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টাকে কুলাউড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা

 

এম শাহবান রশীদ চৌধুরী মৌলভীবাজার প্রতিনিধি :: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন সাংবাদিকতা একটি মহৎ পেশা। এ পেশার অপব্যবহার করে হলুদ সাংবাদিকতা থেকে সাংবাদিকদের বিরত থাকতে হবে। তিনি কুলাউড়া প্রেসক্লাবের সাহসী সাংবাদিকতার জন্য ধন্যবাদ জানান।

কুলাউড়া উপজেলার সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের ২৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার স্বরন সভায় যোগদানকালে কুলাউড়া ডাকবাংলোতে কুলাউড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এক শুভেচ্ছা বিনিময়ে তিনি একথা বলেন।

তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,সাবেক সভাপতি সুশীল সেন গুপ্ত,সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ,নিউ নেশন প্রতিনিধি এম মছব্বির আলী,উত্তর পুর্ব প্রতিনিধি আব্দুল কুদ্দুছ,সবুজ সিলেট প্রতিনিধি তারেক হাসান,ফ্রি ল্যান্স জয়নাল আবেদীন,হাকালুকি বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু,পাতাকুড়ি প্রতিনিধি এইচ ডি রুবেল,বিজয়ের কন্ট প্রতিনিধি সুমন আহমদ,ঢাকানিউজ২৪.কমের জেলা প্রতিনিধি এম শাহবান রশীদ চৌধুরী,সংলাপ প্রতিনিধি তৌসিফ চৌধুরী প্রমুখ।