বাংলাদেশ টি এন্ড টি শ্রমিক কর্মচারী ইউনিয়নের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ টি এন্ড টি শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন সিবিএ কর্তৃক আয়োজিত ঢাকা রিপোর্টার্স ইিউনিটি “সাগর রুনী” মিলনায়তনে সংবাদ সম্মেলনে সংগঠনের প্রেসিডেন্ট এবং জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর (দ:) এর সহসভাপতি মো: শাহনেওয়াজ কর্তৃক গঠতি লিখিত বক্তব্যের মধ্য

স্বাধীনতা বিরোধী পরিবারের সদস্য বিটিসএলের চুক্তিভিত্তিক এমডির চুক্তি বাতিলের জন্য সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।সংবাদ সম্মেলনে মো: শাহনেওয়াজ লিখিত বক্তব্য পাঠ কালে তিনি নরঘাতক পুত্র মাহঅুজ উদ্দিনের দৃষ্টান্ত মূলক শাস্তি ও তার চুক্তি বাতিলের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আবেদন জানিয়েছেন।

মো শাহনেওয়াজ আারো বলেন, বিটিসিএলকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া রাজাকার পুত্র উক্ত মাহফুজ উদ্দিন বর্তমান সরকারের দর্শন ও নীতির বিরুদ্ধে অবস্ধান নিয়েছে। সে বিটিসিএলের শ্রমিক লীগের সংগঠন বর্তমান সিবিএর সক্রেেটারী জনাব ফারুক আহমেদ, আব্দুল মান্নান ভূইয়া, আব্দুল হান্নানকে পদবনিত কায়সার সারোয়ারের বিরিুদ্ধে তদন্তের নাটক, মো: হানিফ উদ্দিন, আসলাম হুদা, একেএম হূমায়ন কবির, মো: জাহাঙ্গীর আলম ও যশোরের মিকাইল হোসেন সহ সমগ্র বাংলাদেশ অসংখ্য কর্মীক বদলী করে সিবিএ কর্মীদের মধ্য ভীতী সৃষ্টি করেছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী তাকে পুন:বহালের দিলেও উহা ঔদ্ব্যত্তপূর্নভাবে সে উপেক্ষা করেছে ।

শূধু তাই নয় সিবিএর নামে বরাদ্দকৃত যাবাহনটি ও অযুক্তিক ভাবে জব্দ করে রেখেছে। দূর্নীতিবাজ মাহফুজ উদ্দীন আওয়ামী লীগ শ্রমকি লীগের সাথে সম্পৃক্ত নয়। এমনকি বিটিসিএল প্রতিষ্টানের নিয়মিত কোনো শ্রমিক বা কর্মচারীরাও নয় এমন কিছু ব্যক্তি যারা আদালতের কাররাদন্ড প্রাপ্ত পুলিশের ওযান্টেড আসামী। মতিঝিল সরকারী কলোনীর ৩২ টি বাসা ঐ বাহিনীর মাধ্যমে পাবলিকের নিকট ভাড়া প্রদান করে অর্থ আত্মসাত করে বিটিসিএলকে আর্থীক ভাবে বঞ্চিত করছে।

মাহফুজ উদ্দিন আহমেদের অদক্ষ ও অসততামূলক অবস্থানের ফলে গত ২০১৬-২০১৭ অর্থবছরের সাড়ে পাচশত কোটি লোকসান দিয়ে বিটিসিএল ধ্বংসের পথে যাচ্ছে।