ডন সামদানির ব্যতিক্রমী একটি উদ্দ্যোগ – চেঞ্জ ডিরেকশন

নিজস্ব প্রতিবেদক : ডন সামদানি ফ্যাসিলিটেশন এন্ড কন্সাল্টেন্সি এবং Vertical Horizon এর যৌথ উদ্যোগে আয়োজিত হচ্ছে “Prottoy presents Change Direction – a Suicide Awareness Campaign powered by Rangpur Riders”। আত্মহত্যার পেছনের হতাশার গল্প, কারণ আর প্রতিকার নিয়ে তরুণদের জানাতে এই অলাভজনক উদ্যোগ।

অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে থাকছেন কর্পোরেট ট্রেইনার এবং সার্টিফাইড এনএলপি লাইফ কোচ জি সামদানি ডন, এছাড়া থাকবেন তাওসিফ আলম খান; এমডি, Vertical Horizon। বিশেষজ্ঞ পরামর্শ প্রদানের জন্যে উপস্থিত থাকবেন প্রসিদ্ধ সাইকোলজিস্ট এবং সাইকিয়াট্রিস্ট।  থাকবেন সুইসাইড ভিকটিম এর আপনজন, বলবেন তাদের গল্প। তরুণ প্রজন্মের মধ্যে দিয়ে তারা পৌছে  দেবেন সচেতনতা  এবং প্রতিকার।

অভিভাবক, তরুণ সহ সবার জন্যে উন্মুক্ত এই ইভেন্টটি আগামী ২৪ আগস্ট বিকেল ৫ টায় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস, বাংলাদেশ ( ULAB) এ আয়োজন করা হয়েছে । টিভি পার্টনার হিসেবে থাকছে জিটিভি ,অনলাইন নিউজ পোর্টাল পার্টনার হিসেবে থাকছে ঢাকানিউজ২৪ ডট কম এবং রেডিও পার্টনার থাকছে রেডিও ফুর্তি ।

অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করতে হলে “Don Sumdany” ফেইসবুক পেইজে চোখ রাখুন, অথবা ভিজিট করুন :https://www.facebook.com/events/259154321246994/