ডোমারে জাতীয় শোক দিবস পালিত

তোজাম্মেল হোসেন মঞ্জু, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় জাতীয় শোক দিবসের ডোমার উপজেলার প্রশাসন পক্ষ থেকে উপজেলা হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেন।

উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তার সঞ্চালনের আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ডোমার আওয়ামীলীগ সভাপতি/সম্পাদক বাবুল হোসেন, তোফায়েল আহম্মেদ, আলহাজ মনোয়ার হোসেন, ব্যারিষ্টার জনি, উপজেলা প্রশাসনে কর্মকর্তা গন বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান গন আওয়ামীলীর নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সদস্য বৃন্দ।

আলোচনা সভায় বঙ্গবন্ধুর ৪২ তম সাহাদাতবরন বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু আদর্শ ও জীবনের নানা দিক তুলে ধরা হয়। তার আতœাজীবনী সম্পর্কে বক্তারা আলোচনা সভায় তুলে ধরেন। অন্য দিকে চিলাহাটিতে ভোগডাবুরী ও কেতকীবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও শ্রমিকলীগের আয়োজনে চিলাহাটি সরকারী কলেজ হল রুমে বঙ্গবন্ধু ৪২ তম সাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মুরাদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অংশ গ্রহন করেন ডোমার ডিমলা সংসদ সদস্য বীর মুক্তি যোদ্ধা আফতাব উদ্দীন সরকার,উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ আব্দুল খালেক মোল্লা, উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ শরিফুল হক প্রামানিক, আজাদুল হক প্রামানিক, রাসেদুল ইসলাম ফিলিফ, হাফিজুর রহমান বকুল, তোজাম্মেল হোসেন মঞ্জু,মুক্তি যোদ্ধা আব্দুর জব্বার কানু, ভোগডাবুড়ী ইউনিয়ন চেয়ারম্যান একরামুল হক, যুবলীগের সভাপতি/ সম্পাদক জাহাঙ্গির আলম বসুনিয়া রাসেল, লুৎফর রহমান লিটু, সাহারিয়া হোসেন শাওন, শ্রমিকলীগের আলমগীর হোসেন সহ স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের স্থানীয় নেতা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান গণ বক্তব্য রাখেন ।

বক্তারা ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবেসের বিভিন্ন চিত্র নতুন প্রজোম্মের কাছে তুলে ধরার জন্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও সচেতন ব্যক্তিদের প্রতি আহব্বান জানান। অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।