লক্ষীপুরে অপহরনের নাটক করায় ইমাম আটক

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে চাদখালী এলাকায় নিখোঁজ হয়ে অপহরনের নাটক সাজানোর ঘটনায় চাঁদখালী ব্যাপারী বাড়ি জামে মসজিদের ইমাম আবদুল মান্নানকে আটক করছে পুলিশ। শনিবার রাতে লক্ষীপুর পৌর শহর থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় এলাকাবাসী জানায়,শনিবার ভোররাতে বাড়ি থেকে ফজরের আযান দিতে মসজিদে যায় আবদুল মান্নান। এসময় অজু করতে গেলে ডিবি পরিচয়ে ৭/৮জনের একদল যুবক তাকে মাইক্রোবাসে তুলে অপহরন করে নিয়ে যায় বলে অভিযোগ করেন তার পরিবার। পরে মোবাইল ফোনে পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করে বলে স্থানীয় মুসল্লিদের জানান ইমাম আবদুল মান্নানের স্ত্রী। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় আবদুল মান্নানের স্ত্রী বাদী হয়ে সদর থানায় একটি সাধারন ডায়েরী করেন। পরে রাতে তাকে আটক করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, মসজিদের ইমাম আবদুল মান্নান অপহরন হয়নি। সে নিজে নিখোঁজ হয়ে অপহরনের নাটক সাজিয়েছে। স্থানীয় এক ব্যাক্তির ২ লাখ ৪০ হাজার টাকা দেনা পরিশোধের নির্ধারিত দিন ছিল। ওই টাকার জন্য সে এ প্রতারনা করছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।