২৬টি গান গেয়ে দর্শক মাতালেন জানে আলম

নিউজ ডেস্ক: নিউইয়র্কে একক সঙ্গীত সন্ধ্যায় ২৬টি গান গেয়ে প্রবাসী দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখলেন বাংলাদেশের বর্তমান পপম্রাট জানে আলম। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের জুইশ সেন্টারে জানে আলমের একক সঙ্গীত সন্ধ্যার আয়োজন করে নিউইয়র্কের বাংলাদেশি মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান এনওয়াই ইন্স্যুরেন্স।

বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত জানে আলমের কণ্ঠে গাওয়া জনপ্রিয় গানগুলো উপভোগ করেন। তাদের সঙ্গে দর্শক সারিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রিজিয়া পারভিন ও চন্দনা মজুমদার।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে আয়োজক প্রতিষ্ঠান এনওয়াই ইন্স্যুরেন্সের কর্ণধার লায়ন মো. শাহনেওয়াজ বলেন, প্রবাসে বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি তুলে ধরতে পপসম্রাট জানে আলমের একক সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে। তিনি বলেন, কণ্ঠশিল্পী জানে আলমের গান বাংলার ঘরে ঘরে জনপ্রিয়। প্রবাসে তাকে পেয়ে সরাসরি তার গান শোনার সুযোগ পেয়ে প্রবাসীরা সত্যিই আনন্দিত। অনুষ্ঠানে নিজের গাওয়া ২৬টি জনপ্রিয় গান গেয়ে শোনান জানে আলম। তিনি বলেন, প্রবাসীরা বাংলাদেশকে খুব ভালবাসেন। তাদের মাঝে নিজের গানগুলো গাইতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

জানে আলমের সঙ্গে মঞ্চে এসে গেয়েছেন নিউইয়র্কের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শাহ শাহবুব ও রানো নেওয়াজ। এছাড়া জানে আলমের অনুরোধে একটি গানে কণ্ঠে দিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী চন্দনা মজুমদার। অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী ছিলেন সাংবাদিক বেলাল আহমেদ।