প্রথমবার বিচারকের আসনে সাইমন

নিউজ ডেস্ক: কে ভালো কে মন্দ এটা বিচার করা সহজ ব্যাপার নয়। সবকিছু খুঁটিয়ে দেখে, বুঝে ও শুনে সঠিক সিদ্ধান্ত দেয়া একজন বিচারকের কাজ। সেটাই করবেন এবার চিত্রনায়ক সাইমন সাদিক।

প্রথমবার এমন গুরু দায়িত্ব পড়েছে সাইমনের কাঁধে। রিয়েলিটি শো’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

এটিএন বাংলার ‘ইন্দো-বাংলা বর্ষা সুন্দরী’ প্রতিযোগিতার বিচারক হয়েছেন সাইমন। আজ শনিবার (১২ আগস্ট) বিকেলে অনুষ্ঠানটির রেকর্ডিং শুরু হয়েছে বিএফডিসির আট নম্বর ফ্লোরে।

এ নিয়ে জাগো নিউজকে সাইমন বলেন, ‘রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজের অভিজ্ঞতা অন্যরকম হবে বলে মনে করিনি। আমি মূলত অতিথি বিচারক হিসেবে থাকব। আমার সঙ্গে নিলয়কেও দেখা যাবে।’

সাইমন আরও জানান, ‘রিয়েলিটি শো’তে প্রতিযোগী হিসেবে অংশ নেয়ার অভিজ্ঞতা রয়েছে আমার। এনটিভির ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। সেরা বিশেও ছিলাম। সেই অভিজ্ঞতা এবং চলচ্চিত্রে গেল সাত বছরের অভিজ্ঞতা নিয়ে নিজেকে এই দায়িত্বের জন্য তৈরি করেছি। তবে যারা অংশ নিচ্ছেন সবাই মেধাবী। এদের মধ্য থেকে আরও সেরাদের বাছাই করা কঠিন।’

জানা গেছে, বর্তমানে প্রতিযোগিতাটির সেরা ৩০ জনকে নিয়ে চলছে পর্ব। এখান থেকে সেরা ১৫ জনকে নিয়ে পরবর্তী রাউন্ড শুরু হবে। সেরাদের বাছাই করে নিয়ে যাওয়া হবে মূল মঞ্চে। সেখানে কলকাতার সুন্দরীরাও অংশ নেবেন এই প্রতিযোগিতার সেরা বর্ষা সুন্দরী নির্বাচিত হওয়ার বাসনায়।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে সাইমন অভিনীত মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিটি। এ সিনেমায় তার বিপরীতে আছেন মাহি। একই নায়িকার বিপরীতে শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘গোলাপতলীর কাজল’-এ অভিনয় করছেন সাইমন।