নিউইয়র্কে সাকিব আল হাসান

নিউজ ডেস্ক: আমরা বিশ্বকাপ জিততে চাই। হোম সিরিজে বিশ্বের যে কোন দলের সঙ্গে জেতার সামর্থ্য আমাদের রয়েছে। আশা করি অস্ট্রেলিয়ার সঙ্গেও আমরা জিততে পারবো। ক্রীড়াঙ্গনের বাইরে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে আড্ডায় এসব কথা বলেছেন ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।  স্থানীয় সময় শুক্রবার রাতে নিউইয়র্কের কুইন্স প্যালেসে বিশ্বসেরা এই ক্রিকেটারকে কাছে পাওয়া এবং তার সঙ্গে মন খুলে আড্ডা দেওয়ার সুযোগটি করে দিয়েছিলেন নিউইয়র্কের শো টাইম মিউজিক অ্যান্ড প্লের (এসএমপি) কর্ণধার আলমগীর খান আলম।
 
আড্ডায় সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বের মধ্য দিয়ে শুরু হয় সাকিবের সঙ্গে আলাপচারিতা
 
অনেক নাটকের পর অস্ট্রেলিয়া টিমের বাংলাদেশ সফর নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিব আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের মাটিতে যে কোন দলের সঙ্গে আমাদের জেতার সামর্থ্য রয়েছে। তিনি বলেন, আমরা নিজেদের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধেও জয়লাভ করেছি। অস্ট্রেলিয়া বাংলাদেশে আসছে আমরা খুবই এক্সাইটেড।
 
বাংলাদেশের ক্রিকেটের অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ নিয়ে আরেক প্রশ্নের জবাবে সাকিব বলেন, সাবেকরা আমাদের সিঁড়ি তৈরি করে দিয়েছেন। তারা বাংলাদেশের ক্রিকেটকে একটা পর্যায়ে নিয়ে গেছেন। আমরা আরেকটি পর্যায়ে নিয়ে গেছি। আগামী প্রজন্ম আরো এগিয়ে নিয়ে যাবে। বড় বড় সাফল্য আনবে। তিনি বলেন, ২০০৩ সাল থেকেই আমাদের ক্রিকেট উন্নতির দিকে যাচ্ছে এবং বাংলাদেশের ক্রিকেট সঠিক পথেই এগুচ্ছে।