কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইঊএসএর পিকনিক

হাকিকুল ইসলাম খোকন, নিউইয়র্ক প্রতিনিধি : আগামী ২০ আগষ্ট রবিবার প্রবাসের অন্যতম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইঊএসএর চডুই ভাতি-পিকনিক অনুষ্ঠিত হবে প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলাভুমি নিউইয়র্কের হেকশেয়ার ষ্টেট পার্কে ।

কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইঊএসএ –এর পিকনিক সম্পন্ন করার লক্ষ্যে শহীদুল হাসানকে আহবায়ক আঃ রাজ্জাক ও আলী আহসান আকন্দ শামীমকে যুগ্ম আহবায়ক এবং জাবির হোসেন তাকবীরকে সদস্য সচিব করে এগারজনের পিকনিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন নূরুল ইসলাম খান, জয়ন্ত শর্মা বিশ্ব, আনোয়ার উদ্দিন খান, মোঃ এনামুল হক, মহিবুর রশিদ সুজন, হুমায়ুন কবীর ও আঃ আলীম। পিকনিকের সার্বিক তত্বাবধানে হেলাল উদ্দিন আহমেদ এবং সমন্বয়কারী জাইদুল কবীর খান সারোয়ার।

সকল প্রবাসীদের স্বাদর আমন্ত্রণ জানিয়েছেন কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইঊএসএ-এর আহবায়ক আবদুল আওয়াল সিদ্দিকী, সদস্য একেএম. আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, জাইদুল কবীর খান সারোয়ার এবং পিকনিক কমিটির আহবায়ক শহীদুল হাসান , যুগ্ম আহবায়ক আঃ রাজ্জাক যুগ্ম আহবায়ক আলী আহসান আকন্দ শামীম, সদস্য সচিব জাবির হোসেন তাকবীর ,সদস্য নূরুল ইসলাম খান, জয়ন্ত শর্মা বিশ্ব, আনোয়ার উদ্দিন খান, এনামুল হক, মহিবুর রশিদ সুজন, হুমায়ুন কবীর ও আঃ আলীম। পিকনিকের সার্বিক তত্বাবধানে হেলাল উদ্দিন আহমেদ এবং সমন্বয়কারী জাইদুল কবীর খান সারোয়ার।