আমার হাতের ছোঁয়া সব জায়গায় রয়েছে

 নারায়ণগঞ্জ প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আড়াইহাজার উপজেলা আমি করেছিলাম কিন্তু এখানে আসার সুযোগ হয়নি। নারায়ণগঞ্জ জেলা ছিল না, আমি জেলা করেছি। নরসিংদী জেলা ছিল না, আমি জেলা করেছি। সব জায়গায় আমার হাতের ছোঁয়া রয়েছে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার রামচন্দ্রদী গ্রামে মেয়র মাঠে জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস জাহাঙ্গীর সিকদার জোটনের বাবা সাবেক সংসদ সদস্য সাদত আলী সিকদারের চেহলাম অনুষ্ঠান শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তেব্য এরশাদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি সব সময় মানুষের সেবা করতে চাই। আগামীতে আড়াইহাজার থেকে নির্বাচন করবে আলমগীর সিকদার লোটন। তাকে বিজয়ী করতে আবারও আমি আড়াইহাজারে আসব। আজকের এই জনসভা দেখে আমি মুগ্ধ হয়েছি। লোটনের যে এতো জনপ্রিয়তা তা আমি আগে জানতাম না।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস জাহাঙ্গীর সিকদার জোটন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, জাতীয় পার্টির নেত্রী অনন্য হুসাইন মৌসুমী, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সহ-সভাপতি এম আলাউদ্দিন, জাতীয় পার্টির আড়াইহাজার উপজেলা সভাপতি অ্যাডভোকেট এম এ আব্দুল হান্নান মোল্লা, গোপালদী পৌর মেয়র এম এ হালিম সিকদার, জাতীয় পাটির নেতা আলম সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।