সিরাজগঞ্জে ৪ নারী জেএমবি সদস্য গ্রেফতার

সন্ত্রাস বিরোধী আইনের মামলায় নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদীন জেএমবির ৪ নারী সদস্যর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে রাষ্ট্রপক্ষের সর্বশেষ স্বাক্ষ্য গ্রহন শেষ হয়েছে।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ বেগম ফাহমিদা কাদের আসামীদের উপস্থিতিতে রাষ্ট্রপক্ষের সর্বশেষ স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন করেন।
সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পেশকার আব্দুর রশিদ বলেন, আজ রাষ্ট্রপক্ষের সর্বশেষ স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন করেছে আদালত। এর পর ৩৪২ ধারায় যুক্তিতর্ক (সাফাই স্বাক্ষী) শেষে এই মামলার রায়ের জন্য তারিখ নির্ধারন করবেন আদালত।

এর আগে ২০১৬ সালের ২৭ নভেম্বর জেএমবির নারী সদস্য নাদিরা খাতুন তাবাজ্জুম (৩০), হাবিবা আক্তার মিশু (১৮), রুনা বেগম (১৯) ও রুমানা আক্তার রুমা (২১) বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৩ জুলাই রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল­া থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, ককটেল ও গ্রেনেড তৈরীর সরঞ্জামাদিসহ জেএমবি’র এই ৪ নারী সদস্যকে আটক করে সিরাজগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ।
এব্যাপারে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন আলী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনের ৮, ৯, ১০ ও ১৩ ধারায় মামলা (মামলা নং জিআর ৪৯৫/১৬) দায়ের করেন।