প্রধানমন্ত্রীর সহায়তা চান সালমান শাহের মা

নিউজ ডেস্ক: দেশীয় চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ হত্যা রহস্য উন্মোচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চেয়েছেন সালমান শাহের মা নীলা চৌধুরী।

সোমবার (৭ আগস্ট) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রীর প্রতি সহযোগিতার অনুরোধ জানান।

সালমান শাহ হত্যাকাণ্ড নিয়ে সোমবার যুক্তরাষ্ট্র প্রবাসী রাবেয়া সুলতানা রুবির প্রকাশিত স্বীকারোক্তিমূলক ভিডিওবার্তাটি দেখার অনুরোধ জানিয়ে প্রধানমন্ত্রীকে সহায়তার অনুরোধ করেন নীলা চৌধুরী।

ফেসবুকে নীলা চৌধুরী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, একজন সর্বশান্ত জননী আপনার দৃষ্টি আকর্ষণ করছি। একবার ভিডিওটি দেখুন (সুলতানা রুবির ভিডিওবার্তা)। ইমনের (সালমান শাহ) বিচার হলেও আমি আর কোনোদিন ইমনকে পাব না। কিন্তু আপনার সরকার কলঙ্কমুক্ত হবে। আল্লাহ আমাকে সাহায্য করেছেন, আপনিও আমাকে সাহায্য করুন সত্য উদঘাটনে। আমি কৃতজ্ঞ থাকব।’

এর আগে সালমান শাহের ভক্ত, অনুরাগী ও দেশবাসীর কাছে অনুরোধ জানিয়ে তিনি ফেসবুকে বলেন, ‘প্রিয় দেশবাসী, আমাকে সাহায্য করুন। দেখুন, রুবি সুলতানার স্বীকারোক্তি। কিভাবে সালমানকে হত্যা করা হয়েছে। যেভাবে পারেন এফবিআইকে জানান, বাংলাদেশের সকল চ্যানেলকে অনুরোধ করছি রুবির স্বীকারোক্তিটা চালিয়ে দেন।’

তিনি আরও বলেন, ‘প্রিয়জন খেয়াল রাখবেন এই নিউজের পর অনেকে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে। শান্তভাবে কাজ করবে।’

সালমান শাহের সাবেক স্ত্রী সামিরা যেন দেশ থেকে পালিয়ে যেতে না পারে সে দিকেও দৃষ্টি রাখতে অনুরোধ করেন তিনি।

সালমান শাহের মৃত্যু রহস্য নিয়ে নতুন করে জটলা বাঁধে যুক্তরাষ্ট্র প্রবাসী রাবেয়া সুলতানা রুবির প্রকাশ করা এক ভিডিওবার্তায়। সোমবার সকাল থেকেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে।

বিগত দুই দশকে সালমান শাহের অকালে চলে যাওয়া নিয়ে নানান প্রশ্নের জবাব না মিললেও হঠাৎ করেই বিষয়টি নিয়ে ভিডিওবার্তায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেন সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি ও তার একসময়ের বিউটিশিয়ান রুবি। এরই পরিপ্রেক্ষিতে সালমান শাহের পরিবার ও দেশজুড়ে থাকা তার অগণিত ভক্ত নতুন করে বিচারের দাবি জানাচ্ছেন।