প্রথম আলো মাদকবিরোধী পুরস্কার পেলেন ৬ সাংবাদিক

নিউজ ডেস্ক:  মাদকবিরোধী সচেতনা সৃষ্টির জন্য ১৪ বছর ধরে কাজ করছে প্র্রথম আলো মাদক বিরোধী ট্রাস্ট আন্দোলন। আন্দোলনের অংশ হিসেবে সংবাদপত্র ও টেলিভিশনে প্রচারিত-প্রকাশিত ৬জন প্রতিবেদককে ‌মাদক বিরোধী সেরা প্রতিবেদন পুরস্কার ২০১৭ দেয়া হয়। বিজয়ীদের হাতে প্রথম আলো ট্রাস্টের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ পুরস্কার তুলে দেন। সেরা প্রতিবেদন পুরস্কার প্রতিযোগিতা ২০১৭ সংবাদপত্র শাখায় প্রথম পুরস্কার পেয়েছেন দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার হাসান আল জাভেদ।

সংবাদপত্র ক্যাটাগরিতে দ্বিতীয় পুরস্কার পেয়েছেন প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলাম, তৃতীয় যশোর থেকে প্রকাশিক ‘দৈনিক লোক সমাজ’ পত্রিকার প্রধান প্রতিবেদক মোস্তফা রুহুল কুদ্দস। টেলিভিশন শাখায় প্রথম হয়েছেন মাছরাঙ্গার ওবায়দুল কবির, দ্বিতীয় নিউজ টোয়েন্টিফোরের আলী তালুকদার ও তৃতীয় যমুনা টিভির সাজ্জাদ পারভেজ।

সোমবার বিকালে রাজধানীর একটি হোটেলে ‘প্রথম আলো ট্রাস্ট’ মাদকবিরোধী আন্দোলনের উদ্যোগে ‘মাদকবিরোধী সেরা প্রতিবেদন ও স্টিকার প্রতিযোগিতা পুরস্কার’ অনুষ্ঠানে বিজয়ীদের হাতে মেডেল, সার্টিফিকেট ও অর্থমূল্য তুলে দেওয়া হয়। সমাজে মাদকবিরোধী সচেতনতা সৃষ্টির জন্য প্রথম আলো ট্রাস্টের আন্দোলনের অংশ হিসেবে এ পুুরস্কার প্রদান করা হয়। এ পুরস্কারের অর্থমূল্য হিসেবে প্রতি বিভাগে প্রথম স্থান অধিকারী ৫০ হাজার, দ্বিতীয় ২৫ হাজার এবং তৃতীয় স্থান অধিকারী ১৫ হাজার টাকা পান।

এতে বিচারকম-লীর দায়িত্বে ছিলেন-ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক তাসমিমা হোসেন, একাত্তর টিভির পরিচালক (বার্তা) সৈয়দ ইশতিয়াক রেজা ও ড্যাফোডিল ইউনিভার্সিটির গণ যোগাযোগ বিভাগের চেয়ারম্যান সেলিম আহমেদ।