সুন্দরীদের অন্তরঙ্গ জালে ভারতীয় সেনাবাহিনী

নিউজ ডেস্ক: ফাঁদে ফেলে ভারতীয় সেনাবাহিনীর ভেতর ঢুকে পড়ছে শত্রুপক্ষ। আর এতে ব্যবহার করা হচ্ছে সুন্দরী নারীদের; যাদের সৌন্দর্য এড়িয়ে যেতে পারছেন না দুঁদে সেনা কর্মকর্তরাও। বিষয়টি আমলে নিয়ে সতর্কতা জারি করেছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

এতে বলা হয়েছে, ভারতীয় সেনা সদস্যদের প্রথমে হোয়াটসঅ্যাপ, ফেসবুকে মধুর বার্তা পাঠানো হচ্ছে সুন্দরী নারীদের তরফ থেকে। এরপর তাদের মধ্যে গড়ে উঠছে বন্ধুত্ব। এসবের সঙ্গে প্রলোভেন থাকছে এক সঙ্গে কফি শপ, শপিং মল বা কোনও রেস্তোরাঁয় সময় কাটানোর।

গোয়েন্দারা বলছেন, সুন্দরীদের দিয়ে প্রেমের জালে ফাঁসিয়ে সেনাবাহিনীর অনেক গোপন তথ্য ও নথি আদায়ের চেষ্টা করছে চীন ও পাকিস্তানের বিভিন্ন এজেন্সি।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, এই সুন্দরী নারীরা উর্দু, ইংরাজিসহ বেশ ক’টি ভাষায় পারদর্শী। বিভিন্ন পর্ন সাইট ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গড়ে উঠছে সেনা সদস্যদের সঙ্গে এই সুন্দরীদের বন্ধুত্ব।

গোয়েন্দারা বলছেন, যে এজেন্সিগুলো এটা করছে তাদের উদ্দেশ্য হলো- পরে অন্তরঙ্গ মুহূর্তের ছবি এবং ভিডিও সামনে এনে সেনাদের ব্ল্যাকমেল করে গোপন তথ্য জেনে নেয়া। ইতোমধ্যেই সেই ফাঁদে পা দিয়েছেন বেশ কয়েকজন সেনা কর্মকর্তা।