সিরাজগঞ্জে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

 সুজন সরকার, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিযান চালিয়ে বিদেশী পিস্তুলসহ রেজাউল করিম রবিন (৩৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তুলের গুলি ও ৩টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

রোববার গভীর রাতে শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া হাট বাজার বণিক সমিতি অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রেজাউল করিম রবিন (৩৭) উপজেলার খাস সাতবাড়িয়া গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।
সোমবার বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ স্পেশাল কোম্পানী, সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর সাফায়াত আহাম্মদ সুমন পিএসসি।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, রেজাউল করিম রবিন দীর্ঘদিন যাবত সিরাজগঞ্জ জেলাসহ আশপাশের বিভিন্ন জেলায় অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় হাজী নজরুল ইসলাম নিউ মার্কেটস্থ সাতবাড়িয়া হাট বাজার বণিক সমিতি অফিস কার্যালয় থেকে একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি এবং ৩টি মোবাইলসেটসহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। এব্যাপারে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শাহজাদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।