বেঙ্গল ক্যাবি সোসাইটির বার্ষিক বনভোজন

হাকিকুল ইসলাম খোকন: গত ৩০শে জুলাই রবিবার লংআইন বেটপেইজ ইষ্ট পার্কে বেঙ্গল ক্যাবি সোসাইটির অব নিউইয়র্ক এর বার্ষিক বনভোজন ২০১৭ অনুষ্ঠিত হয়। বেঙ্গল ক্যাবি সকল সদস্য পরিবার পরিজন নিয়ে ছায়াঘেরা সুন্দর মনোরম পরিবেশে বসেছিল বিশাল মিলনমেলার ।

সবাই যখন প্যাইভেট গাড়ী নিয়ে যখন বেঙ্গল ক্যাবি সদস্যদের পরিবার ও অতিথি প্রবেশ করে সংগঠনের সভাপতি আজিজ খান, সাধারন সম্পাদক ইকবাল হোসেন মিলন বনভোজন উদযাপন কমিটির আহŸায়ক হোসেন আহমেদ, সদস্য সচিব জয়নাল আবেদিন ও সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দু । এর পরে বনভোজন আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধণ করা হয়।

এতে অংশ গ্রহন করেন সাবেক নির্বাচন কমিশনার মোস্তাক আহমেদ মোশারফ হোসেন, আবুল কাসেম, জিয়াউল ফাত্তাহ রিয়াদ, হাজী আবদুর রহমান, জসিম উদ্দিন চৌধুরী , জামান চৌধুরী, মোহাম্মদ আলি সবুজ, মোহাম্মদ মুরাদ, মোমেন মোল্লা , দিদারুল আলম, মোকবুল হোসেন আনিস, কালাম চৌধুরী ও মন্নান চৌধুরী । উদ্বোধন পরে বারবিকিউ ও তরমুজ বিতরন করা হয় এবং বিভিন্ন ইভেন্টে খেলাধুলী শুরু হয়। মহিলাদের তিনটি প্রতিযোগিতা অনুষ্ঠিত। আকর্ষনীও পুরস্কার মধ্যে রাফেল ড্র অনুষ্ঠিত হয়। বনভোজন সাবিক সহযোগিতা করেন এডভোকেট মোহাম্মদ আলী।