পিরোজপুরে বঙ্গবন্ধুর খুনীর ফাসির রায় কার্যকরের দাবীতে মানববন্ধন

  পিরোজপুর প্রতিনিধ: পিরোজপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যাকারী বিদেশের মাটিতে ঘাপটি মেরে থাকা খুনীদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করার দাবিতে মানববন্ধন করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ। রবিবার সকালে সরকারী সোহরাওয়ার্দী কলেজ চত্ত্বরে জেলা ছাত্রলীগীগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মিঠু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সানাউল্লাহ সানা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কে এম ডি মেজবাহ উদ্দিন সাবু, সরকারী সোহরাওয়ার্দী কলেজের ভিপি ও জেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক এস এম বায়েজিদ আহম্মেদ, জেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক ইফতেখার মাহামুদ সজল, শিবলী সাদিক তপু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুনায়েত আহম্মেদ রাসেল।

এ সময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্যই আমরা পেয়েছি বাংলাদেশ নামের একটি স্বাধীন ভূখন্ড। যে ঘাতকদের বুলেটে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের অকালে প্রান দিতে হয়েছে সে সকল খুনিদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করতে হবে।

মানববন্ধন শেষে জেলা ছাত্রলীগের একটি প্রতিনিধি দলের নেতৃত্বে জেলা প্রশাসক মো: খায়রুল আলম সেখ এর মাধ্যমে স্বরাষ্ট মন্ত্রনালয়ে বরাবর স্মারকলিপি প্রদাণ করা হয়।