খালেদা জিয়া মানুষ পোড়ানোর সেনাপতি: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক:  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া মানুষ পোড়ানোর সেনাপতি। তিনি ৯৩ দিন নিজ অফিসে বসে রাজাকার, জঙ্গি ও সন্ত্রাসীদের দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছেন। আজ অনেকেই বড় গলায় তাকে সমর্থন করে আগামী নির্বাচন নিয়ে কথা বলছেন।যারা গণতন্ত্র মানে না আগুন দিয়ে যারা মানুষ পোড়ায় তাদের কোন পরামর্শ নেয়া হবে না।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের রায় কার্যকর হয়েছে। তবে হত্যাকারীদের সাথী ও সখিদের বিচার হয়নি। রাজাকাররা ধর্ম নিয়ে ভুল ব্যাখ্যা দিয়ে সরকারের উন্নয়নকে ব্যহত করার চেষ্টা করছেন।

অন্য প্রসঙ্গে তিনি বলেন, প্রতিবন্ধীদের বাদ দিয়ে নয়, তাদের সঙ্গে নিয়ে উন্নয়ন সমৃদ্ধির পথে এগিয়ে যেতে হবে।

তিনি শনিবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ অডিটরিয়ামে ‘সবার সাথে মিশবো’ প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে এবং বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের (বিএনএফ) সহযোগিতায় বিনামূল্যে সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সবার সাথে মিশবো প্রতিবন্ধী সংস্থার সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) শহিদুল্লাহ, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা জাসদের সভাপতি মহম্মদ শরীফ, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বাহাদুর শেখ, মিরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, টার্নিং পয়েন্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জীবন উইলিয়াম গমেজ প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, কম্পন জেলা প্রতিবন্ধী ফেডারেশনের সভাপতি জেদ আলী।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রতিবন্ধীদের মধ্যে বিনামূল্যে ২০টি ছাগল, ২টি হুইল চেয়ার, ৩টি সেলাই মেশিন, ৪ জোড়া ক্রাচ ও ৫ জনকে শিক্ষা সহায়তায় অর্থ প্রদান করেন।