মোস্তাফিজকে শুভকামনা ডেভিড ওয়ার্নারের

নিউজ ডেস্ক: সব শঙ্কা দূর করে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। আর সেই লক্ষ্যে ঢাকা পর্বের পর এক সপ্তাহের অনুশীলন ক্যাম্প করতে বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছে বাংলাদেশ দল।

চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার পূর্বে জাতীয় দলের পেসার পেনসেশন মোস্তাফিজুর রহমান একটি ছবি তার নিজস্ব টুইটারে পোস্ট করেন। আর এই ছবিটি রিটুইট করে টাইগার এই বোলারকে শুভকামনা জানিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।

বাংলাদেশ বোলিং কোচ কোর্টনি ওয়ালশ, সৌম্য সরকারকে সাথে নিয়ে একটি ছবি টুইটারে পোস্ট করে মোস্তাফিজ লেখেন, “আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতির জন্য সাত দিনের জন্য চট্টগ্রাম যাচ্ছি।” আর এই টুইটটি রিটুইট করে ওয়ার্নার লিখেন, “শুভকামনা চ্যাম্পিয়ন, দ্রুতই দেখা হবে।”

চলতি মাসের ১৮ তারিখ বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। ১৯-২১ তারিখ পর্যন্ত মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে সফরকারীরা। এরপর ২২-২৩ আগস্ট ফতুল্লায় দুই দিনের একটি অনুশীলন ম্যাচ খেলার কথা অস্ট্রেলিয়ার। এরপর মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ২৭ আগস্ট রোববার। আর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।