ভারতে ট্রাক মিনিবাস সংঘর্ষ, ৪ স্প্যানিশ নিহত

নিউজ ডেস্ক: ভারতের অন্ধ্র প্রদেশের চিতোরে কন্টেইনার ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে ৪ স্প্যানিশ নাগরিক ও তাদের ড্রাইভার নিহত হয়েছে। এই ঘটনায় মিনি বাসের মধ্যে থাকা আরো ৬ স্প্যানিশ নাগরিক আহত হয়েছে।

স্প্যানিশ এই নাগরিকরা স্পেনভিত্তিক দাতব্য সংস্থা রুরাল ডেভেলপমেন্ট ট্রাস্টের হয়ে চিতোরের আনান্তাপুরামু গ্রামে উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করতে এসেছিলেন। নিহত স্প্যানিশ নাগরিকরা হচ্ছেন ভিনসেন্ট প্রেজ, জোসেফা মোরান, ফ্রান্সিকো পেদ্রোসা ও নিয়েভেস লোপেজ। নিহত ড্রাইভারটির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় পুলিশ সুপার জানিয়েছেন, বিদেশি এই নাগরিকরা আনান্তাপুরামু থেকে পুদুচেরির দিকে যাচ্ছিলেন তখন মাদানাপাল্লে-পুঙ্গানুরু সড়কে কন্টেইনারটির সঙ্গে মিনি বাসটির সংঘর্ষ হয়। মিনিবাসটিতে ড্রাইভারসহ ১১ জন ছিলেন। তিনি বলেন, রাস্তার বাঁকে কন্টেইনারটি নিয়ন্ত্রণ হারানোর পরে মিনিবাসটির সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ৫ জন নিহত হয় এবং একজন গুরুতর আহত হয়েছে। বাকি ৬ জনও আহত হয়েছেন। আহতদের বেঙ্গালুরুর কলম্বিয়া-এশিয়া হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনায় শোক প্রকাশ করেছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইড়ু।