গৌরীপুরে মাদক সম্রাটের অর্ধগলিত লাশ উদ্ধার

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের রেলস্টেশন সড়কস্থ তালাবদ্ধ একটি ঘর থেকে শনিবার (৫ আগস্ট/১৭) বস্তাবন্দি অবস্থায় মাদক সম্রাট রাসেল মিয়া (২৭) এর লাশ উদ্ধার করেছে গৌরীপুর থানা পুলিশ। নিখোঁজের ৪দিন পর তালাবদ্ধ ঘরে দুর্গন্ধ বের হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পলিথিনে মোড়ানো অর্ধগলিত লাশ উদ্ধার করে।

এলাকাবাবাসী জানান, স্টেশন রোডস্থ মনু মিয়ার তালাবদ্ধ বাসার চারপাশে সকাল থেকে প্রচন্ড দুর্গন্ধ বের হচ্ছিল। পুলিশকে বিষয়টি জানানো হলে খবর পেয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মেদ তালা ও দেয়াল ভেঙ্গে বস্তাবন্দি লাশ উদ্ধা করেন। লাশ দেখে নিহতের চাচা মোহাম্মদ আলী ও তার ভাই ইমরান নিশ্চিত করেন এটি রাসেলের লাশ।

নিহত রাসেল মিয়ার ছোট ভাই ইমরান জানান, বুধবার (২ আগস্ট/১৭) থেকে সে নিখোঁজ ছিলো। পরিবারের একাধিক সদস্য জানান, ইতোমধ্যে মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত থাকায় পুলিশের হাতেও তুলে দেয়া হয়। সংশোধনের জন্য মাদক নিরাময় কেন্দ্রেও পাঠানো হয়েছিলো।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, রাসেল মাদক, হামলা, সংঘর্ষের ঘটনায় ৫টি মামলার আসামী। পুলিশ তাকে গ্রেফতারের জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা চালাচ্ছিলো। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট ও ঘটনার তদন্ত শেষে হত্যাকান্ডের মূলরহস্য জানা যাবে।

ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সীমা রানী সরকার। এ রির্পোট পাঠানো পর্যন্ত (বিকাল ৪টা লাশ থানায় আছে, ময়নাতদন্তের জন্য প্রেরণের প্রস্তুতি চলছিল) মামলার প্রস্তুতি চলছে। পুলিশের ধারণা মনু মিয়ার পুত্র সাজনের সাথে বন্ধুত্বের সূত্রধরেই সে ওই বাসায় মাদকের আখড়াসহ নানা অপকর্ম চালিয়ে আসছিলো। সেখান থেকে একটি মদের বোতলও পাওয়া গেছে।