সংলাপে কথা বলায় সুশীল সমাজকে ধন্যবাদ : ফখরুল

নিউজ ডেস্ক: নির্বাচন কমিশনে নাগরিক সংলাপে গিয়ে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সাহস করে সত্য কথা বলার জন্য সুশীল সমাজকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার রাজধানীতে বুলু মুক্তি পরিষদ আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন। নির্বাচন কমিশনের ডাকা সংলাপে অংশ নিয়ে দেশের সুশীল সমাজের প্রতিনিধিরা যে মতামত দিয়েছেন তার সমর্থন জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সেই নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে এবং তাদেরকে নির্বাচনকালীন ম্যাজিস্ট্রেসিয়াল ক্ষমতা দিতে হবে। যার মাধ্যমে এটাই প্রমাণিত হয় আমরা বিএনপি সঠিক।

সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন এদেশে আর হবে না। সকল দলের অংশগ্রহণের মাধ্যমে নির্বাচন হতে হবে। অন্যথায় জনগণ সেই নির্বাচন করতে দেবে না। বিএনপি ও জনগণ নির্বাচনে অংশ নেবে না। কারণ বর্তমান নির্বাচন কমিশন গঠন করা হয়েছে জনগণকে ভুল বুঝিয়ে নীলনকশা বাস্তবায়নে। এবং সিইসি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

তার অধীনে নির্বাচন নিরপেক্ষ হবে না। হতে পারে না। প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভী, হাবিব উন নবী খান সোহেল, হারুন অর রশিদ, আব্দুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, শফিউল বারী বাবু, কাদের গনি চৌধুরী প্রমুখ।