বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ

নিউজ ডেস্ক:  সুন্দরীদের সবেচেয়ে কাক্ষিত আসর ‘মিস ওয়ার্ল্ড’। আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বসুন্দরীদের এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশও। ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’-এর এ আসর লক্ষ করে দেশে শুরু হচ্ছে বাছাই প্রতিযোগিতা। এ উপলক্ষে বিস্তারিত জানাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে আজকের অনুষ্ঠানের মাধ্যমে। ৫ আগস্ট পর্যন্ত তা চলবে। ১৮-২৭ বছর বয়সী বাংলাদেশি মেয়েরা এতে অংশ নিতে পারবেন। এমনকি তারকা শিল্পী বা দেশের কোনো প্রতিযোগিতা থেকে উঠে আসা শিল্পীরাও আবেদন করতে পারবেন এতে। আর রেজিস্ট্রেশন করা যাবে সংগঠনের ওয়েবসাইটে গিয়ে।

প্রতিযোগিতার পরবর্তী পর্ব অডিশন এবং টিভি রাউন্ড শুরু হবে ১ সেপ্টেম্বর এবং পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে চূড়ান্ত গালা রাউন্ড হবে ২৯ সেপ্টেম্বর। আর এ অংশগুলো প্রচার হবে এনটিভিতে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের টাইটেল স্পন্সর লাভেলো এবং মিডিয়া পার্টনার এনটিভি।