অনুষ্ঠিত হয়ে গেলো ইংলিশ অলিম্পিয়াড -২০১৭

বিশেষ প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে আজ ইংলিশ অলিম্পিয়াড-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি আয়োজন করা হয় রাজধানীর ফার্মগেট এলাকায় অবস্হিত কৃষিবিদ ইন্সটিটিউশনে। আয়োজক হিসেবে ছিলো ডব্লিউ.ও. সি নামের একটি সংঠন।

উক্ত অনুষ্ঠানে সারাদেশ থেকে প্রায় কয়েক হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর একাডেমিক ডিরেক্টর এস. এম. আরিফুজ্জামান, ক্যারিয়ার্সহ্যাব বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর হেমি হোসাইন, ডব্লিউ.ও. সি এর ফাউন্ডার ও চেয়ারম্যান মোহাম্মদ আমান উল্লাহ, ইউ এন ডি পি বাংলাদেশ এর প্রোগ্রাম অ্যাসোসিয়েট সোহারা মেহরোজ শাচী, আর আর এফ ইন্সটিটিউট এর চীফ অপারেশন্স অফিসার নাজিব রাফি, ডাউনটেক কমিউনিকেশন্স এর ফাউন্ডার ও সি.ই.ও মোস্তফা জামান, লেইসফিতা.কম এর কো-ফাউন্ডার অর্ণব মুস্তফা, ক্যারিয়ার কোচ এর ফাউন্ডার মো.জামাল উদ্দিন,ব্রাক সাজন এর কান্ট্রি হেড ও ইয়াং এর প্রোগ্রাম কো- অর্ডিনেটর সানজানা ফরিদ সহ অন্যান্য অতিথিরা কমিউনিকেশন্স স্কিল, চাকুরীর বাজারে ইংরেজি এর প্রয়োজনীয়তা সহ বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন।

শিক্ষার্থীরা বক্তা ও অতিথিদের কাছ থেকে প্রশ্নোত্তর পর্বে অজানা বিভিন্ন তথ্য জেনে নেন। অনুষ্ঠান শেষে সকল শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।