হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে আলোকচিত্রী চঞ্চল মাহমুদ

নিউজ ডেস্ক: বাংলাদেশের মডেল ফটোগ্রাফির অগ্রপথিক চঞ্চল মাহমুদ। ভার্সেটাইল এই ফটোগ্রাফার হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইডে ভর্তি।

তার পরিবার সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার (২৫ জুলাই) দিবাগত রাতে হার্টএটাক করেন তিনি। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। তার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয় বলেই জানা গেছে। পরিবারের পক্ষ থেকে তার জন্য দোয়া চাওয়া হয়েছে।

এদিকে চঞ্চল মাহমুদের অসুস্থতার খবরে বিষণ্নতা ভর করেছে শোবিজে। অনেক তারকা ও তার ফটোগ্রাফাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় আলোকচিত্রী চঞ্চল মাহমুদের শারীরিক সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

বাংলাদেশের অনেক তারকার প্রতিষ্ঠা পাওয়ার পেছনে যে মানুষটির ভূমিকা অনন্য তিনি চঞ্চল মাহমুদ। সালমান শাহ, নোবেল, পল্লব, সুইটি, তানিয়া, শমী কায়সার, বিপাশা হায়াত, আফসানা মিমি, মৌসুমী, শাবনূর, পপির মতো আরও অনেক শিল্পী যার কাছে প্রথম ছবি তুলে নিজেকে তারকা হওয়ার পথে এগিয়ে নিয়েছেন তিনিই চঞ্চল মাহমুদ।

প্রচারবিমুখ এই মানুষটি বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের অনেক কালজয়ী ঘটনার নীরব সাক্ষী হয়ে নীরবে-নির্ভৃতেই জীবনযাপন করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এই ছাত্র বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তাই বঙ্গবন্ধুর মৃত্যুর দিন থেকে আজ পর্যন্ত কালো পোশাক পরেন সবসময়।