নাগরপুরে ইউএনও এর সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময়

মো. রাশেদ খান মেনন (রাসেল), জেলা প্রতিনিধি: মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” নাগরপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ ২৭ জুলাই বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা শাহিন ও এসিল্যান্ড পুলক কান্তি চক্রবর্তী’র সাথে মতবিনিময় করে। মতবিনিময় সভায় ইউএনও ও এসিল্যান্ডকে নবগঠিত আহবায়ক কমিটির অনুলিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদর কমান্ডার আলহাজ্ব সুজায়েত হোসেন, নবগঠিত ওই কমিটির আহবায়ক মো. আজিজুল হক বাবু, সদস্য সচিব মো. মাইদুল ইসলাম জিপু’সহ বীমুক্তিযোদ্ধাগণ ও নাগরপুর উপজেলা শাখা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ। এরপর নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সস্পাদক ও চেয়ারম্যান কুদরত আলীকে কমিটির অনুলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার আহবায়ক মো. ওমর ফারুক (বিপ্লব) ও সদস্য সচিব মো. রাশেদ খান মেনন (রাসেল) সাক্ষরিত এক চিঠিতে নাগরপুর উপজেলা কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় ২১ জুলাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সুপারিশক্রমে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও গঠনতন্ত্র অনুযায়ী সকল কার্যক্রম পরিচালনার লক্ষ্যে নবগঠিত ওই কমিটিতে মো. আজিজুল হক বাবুকে আহবায়ক ও মো. মাইদুল ইসলাম জিপু’কে সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়।