বলিউডের সুনিধি চৌহানের শো উপস্থাপনায় ইসরাত পায়েল

বিনোদন ডেস্ক : উপস্হাপনার মধ্যে দিয়ে অল্প সময়েই যিনি দর্শক হৃদয়ে স্হান করে নিয়েছেন, তিনি ইশরাত পায়েল। বর্তমানে উপস্হাপনার জগতে এক নামে সবাই তাকে চেনে।

আগামী ২৭ জুলাই ঢাকায় কনসার্ট করতে আসছেন বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান।  শো টি উপস্থাপনা করবেন লাইভ শো উপস্থাপনা করে জনপ্রিয়তা পাওয়া ইসরাত পায়েল।

বিদেশি শিল্পীর কোনো কনসার্ট হলে তার বেশিরভাগই পায়েলকে উপস্থাপনা করতে দেখা যায়। কদিন আগেই নেহা কাক্কারের শো উপস্থাপনা করেছেন পায়েল। এর আগে নচিকেতার কনসার্টের উপস্থাপনাও করেছেন।  

এবার পায়েল উপস্থাপনা করবেন চিত্রনায়ক রিয়াজের সঙ্গে। পায়েল জানালেন- ‘রিয়াজ ভাইয়ের সঙ্গে এটা আমার সেকেন্ড শো উপস্থাপনা। এর আগেও আমরা একটা শো একসঙ্গে উপস্থাপনা করেছিলাম। সেটা ভালো ছিল। এবারেরটাও ভালো হবে বলেই আশা করছি। সো আই’ম এক্সাইটেড!’

পায়েল শুধুমাত্র উপস্থাপনাতেই ব্যস্ত বেশি। উপস্থাপনা ছাড়া মাঝে মাঝে কিছু টিভিসি আর ফটোশুট করেন। গত ঈদেই ২টি টিভি অ্যাড করেছেন বলে জানালেন পায়েল।

২৭ জুলাই সন্ধ্যা ৭টায় শুরু হবে গ্র্যান্ড মাস্টার ইভেন্টস আয়োজিত সুনিধির এই লাইভ কনসার্ট। সুনিধি স্টেজে ওঠার আগে সেখানে গান গেয়ে শোনাবেন তাহসান এবং কর্নিয়া। আর নাচ করবেন মেহজাবিন।