গৌরীপুরে দিনমজুরকে জবাই করে হত্যা

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বয়ড়া বাজার এলাকায় সোমবার (২৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মোর্শেদ মিয়া (৩৫) নামে এক দিনমজুরকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে চর ভাংনামারী গ্রামের আলীম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, মোর্শেদ ময়মনসিংহের মেছুয়া বাজারে দিনমজুরের কাজ করতেন। কাজ শেষ করে রাতে তিনি বাড়ি চলে আসতেন। প্রতিদিনের মত সোমবার সারা দিন কাজ শেষে বাড়ি ফেরার পথে বয়ড়া বজার এলাকায় পৌঁছালে তার পথরোধ করে কয়েকজন দুর্বৃত্ত। পরে তাকে দেশীয় অস্ত্র দিয়ে গলা কেটে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় মোর্শেদ ঘটনাস্থল থেকে দৌঁড়ে কয়েক গজ যেতেই রাস্তার মধ্যেই তার মৃত্যু হয়। তখন এলাকার লোকজন ওই পথে আসার সময় মরদেহ পরে থাকতে দেখে থানায় খবর দেয়।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোর্শেদ ময়মনসিংহ নগরীতে শ্রমিকের কাজ করতেন। রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তাকে জবাই করে হত্যা করেছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। মঙ্গলবার (২৫ জুলাই) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং ২জনকে আটক করা হয়েছে।