শিল্পী সমিতির নতুন কমিটিকে শাবনূরের শুভেচ্ছা

নিউজ ডেস্ক: ঢাকাই ছবির নন্দিত অভিনেত্রী তিনি। দীর্ঘদিন তিনি অভিনয়ে নেই। তবে তার জন্য আজও ভালোবাসা নিয়ে অপেক্ষা করেন বাংলা ছবির দর্শক। বলছি এক ও অদ্বিতীয়া শাবনূরের কথা।

অভিনয়কে যিনি অনন্যতা দিয়েছেন ঢাকাই ছবিতে। চলচ্চিত্র থেকে বিরতি দিয়ে মনযোগী হয়েছেন সংসারে। স্বামী ও পুত্রকে নিয়ে বেশ সুখেই কাটে তার দিনযাপন।

অস্ট্রেলিয়াতে স্থায়ী হলেও অনেকদিন হয় তিনি ঢাকাতে। তবে প্রচারের আলো থেকে দূরে ছিলেন। সেই দূরত্ব কাটিয়ে গেল শনিবার সন্ধ্যায় (২২ জুলাই) এসেছিলেন তার প্রিয় স্থান এফডিসিতে। দেখা করেছেন দীর্ঘদিন না দেখা প্রিয় মানুষদের সঙ্গে।

তারই ফাঁকে চলচ্চিত্র শিল্পী সমিতিতে এসে নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন একসময়ে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করা নায়ক রিয়াজ, যিনি বর্তমান কমিটির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আরও উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান ও কার্যনির্বাহী কমিটির সদস্য চিত্রনায়িকা পপি। শাবনূরকে পেয়ে সমিতির এই তিন সদস্যও উচ্ছ্বাস প্রকাশ করেন।

শুভেচ্ছা জ্ঞাপন শেষ শাবনূর বলেন, চলচ্চিত্রের বর্তমান অবস্থা খুব খারাপ। নতুন কমিটি আবার সিনিয়রদের এফডিসিতে ফিরিয়ে আনছে। গুণীদের সম্মান দিচ্ছে। এটা বেশ ইতিবাচক। সবাইকে মিলেমিশে সব অপশক্তি আর সমস্যা মোকাবিলা করে সিনেমার ভালো দিন আনতে হবে।

শাবনূরের শুভেচ্ছা পেয়ে আপ্লুত রিয়াজ। তিনি বলেন, শাবনূর ঢাকাই ছবির জন্য কী তা নতুন করে বলা বোকামি। তার মতামত, পরামর্শ ও সমর্থন আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। অনেকদিন পর তাকে পেয়ে, তার সঙ্গে আড্ডা দিয়ে খুব ভালো লাগলো।

সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, শাবনূর আপাকে অনেকদিন পর আমাদের সঙ্গে পেয়ে আনন্দিত। উনার মতো গুণী শিল্পী এই সংকট মুহূর্তে আমাদের পথ নির্দেশনা দিলে আমরা উৎসাহ পাবো। তিনি অনেক কিছু নিয়ে আলাপ করেছেন।

আগামী ২৪ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। সেদিন চলচ্চিত্রের মানুষেরা উপস্থিত থাকবেন বিজয়ীদের শুভেচ্ছা জানাতে। উপস্থিত থাকতে পারেন শাবনূরও।