রানারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

নিউজ ডেস্ক: আবারও দুই বছরের জন্য দেশের অন্যতম অটোমোবাইলস ব্র্যান্ড রানারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এর ফলে সাকিব রানার অটোমোবাইলের বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেলের প্রমোশনাল কাজে সম্পৃক্ত থাকবেন। এর আগে তিনি শুধু রানার বাইকের সঙ্গে যুক্ত ছিলেন। এবার থেকে তিনি বাজাজ থ্রি হুইলারের সঙ্গেও যুক্ত হয়েছেন।

রোববার রাজধানীতে রানারের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে দুইপক্ষের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান মোজাম্মল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মুকেশ শর্মাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, রানার গ্রুপ একটি বিখ্যাত প্রতিষ্ঠান। এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই খুশি। রানার একমাত্র বাংলাদেশি ব্র্যান্ড মোটরসাইকেল যা বিদেশে রফতানি হচ্ছে। রানার বাংলাদেশের এক নম্বর মোটরসাইকেল ম্যানুফ্যাকচারিং ব্র্যান্ড বলেও মন্তব্য করেন তিনি।

রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, ২০১২ সালে সাকিব আল হাসানের সঙ্গে চুক্তির পর থেকে তিনি রানার পরিবারের একজন। রানার এবং সাকিব আল হাসানের শক্তি মানুষের আস্থা যা উভয়কেই স্ব স্ব ক্ষেত্রে সফলতা অর্জনে উৎসাহ যুগিয়েছে। সাকিব আল হাসান একজন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ড হিসেবে আমাদের জন্য গৌরব। তাকে পেয়ে রানার গ্রুপ ধন্য।