এরশাদকে গণসংর্বধনা দেবে জাপা

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, রোববার বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সড়কে ‘পল্লীবন্ধু’ হুসেইন মুহম্মদ এরশাদকে গণসংবর্ধনা দেয়া হবে।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও জাপার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী এতে অংশ নেবেন বলেও জানিয়েছেন বাবলা।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকা ঢাকা-৪ শ্যামপুর কদমতলী থেকে পাঁচ হাজার নেতাকর্মী সংবর্ধনায় অংশ নেবেন। ‘সফল’ ভারত সফর শেষে দেশে ফেরায় এরশাদকে এই সংর্বধনা দেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

গণসংর্বধনা সফল করার লক্ষ্যে শনিবার সকালে শ্যামপুর বালুর মাঠে আয়োজিত এক সভায় এসব কথা বলেন তিনি।

সভায় আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সহ সভাপতি হানিফ সর্দার, কদমতলি থানা জাপার সহ সভাপতি মো. রফিকসহ স্থানীয় নেতারা।

সভায় বাবলা আরও বলেন, কেউ প্রকাশ্যে স্বীকার করুন আর না করুক, আমাদের দেশে জাতীয় নির্বাচন আসলে বিভিন্ন বন্ধুপ্রতীম রাষ্ট্র আমাদের নানাভাবে সাহায্য সহযোগিতা করে। বিশেষ করে প্রতিবেশী রাষ্ট্র হিসেবে ভারতের একটা ভূমিকা আমাদের নির্বাচনে থাকে বলে দেশের সাধারণ মানুষের বিশ্বাস। তাই আমাদের দেশের কোনো শীর্ষ রাজনৈতিক নেতা ভারত সফরে গেলে বিষয়টাকে আমরা অন্যভাবে দেখি। স্বাভাবিকভাবেই হঠাৎ করে আমাদের নেতা পাঁচ দিনের জন্য দিল্লী সফরে যাচ্ছেন জেনে আমরাও সফরটাকে আগামী জাতীয় নির্বাচনের জন্য গুরুত্বপূর্ণ বলে মনে করছি।