বিজেপি ভারত ছাড় ডাক দিলেন মমতা

নিউজ ডেস্ক: ২১ জুলাই ‘শহিদ দিবস’ উপলক্ষে পশ্চিমবঙ্গের ধর্মতলায় গতকাল শুক্রবার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বহু কর্মী-সমর্থকরা দলে দলে এসে হাজির হয়েছেন। সেই সভাস্থল থেকে রাজ্যবাসীর উদ্দেশে বক্তব্য রাখেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ৯ আগস্ট থেকে শুরু হবে ‘বিজেপি ভারত ছাড়ো’ কর্মসূচি। চলবে ৩০ আগস্ট পর্যন্ত। মমতা বলেন, বিজেপিকে দেশ থেকে উৎখাত করব, এটা আমাদের চ্যালেঞ্জ।

সব আসন জিততে হবে। ধর্মতলা থেকে কর্মীদের উদ্দেশে বার্তা মমতার। তার মতে ৩০ শতাংশ ভোটও পাবেন না মোদীবাবু। মমতার ভাষায়: ‘এত শোষণ, অত্যাচার, ভয় দেখানো আমরা কোনোদিন দেখিনি।’

তিনি আরো বলেন, বিজেপি দুর্নীতির পাহাড়ের উপর দাঁড়িয়ে আছে। ২০১৯-এ একটা সিটও নিতে দেব না বিজেপিকে। সারদা-নারদা মামলাকে ব্যবহার করা হচ্ছে। ভাবছে এভাবে সম্মানহানি করবে। আমরাও মানহানির মামলা করব। কয়েকটা গুণ্ডা মিলে দেশ চালাচ্ছে। আমরা ওদের চাকর-বাকর নই। বিজেপি কর্মীদের হাজার হাজার দুর্নীতি। তখন সিবিআই, ইডি কেউ নেই। সবাই ঘুমিয়ে পড়েছে। তৃণমূল সরব বলে কণ্ঠরোধের চেষ্টা। বিজেপির দুর্নীতির বিরুদ্ধে সিবিআই কোথায়? সারা দেশে অঘোষিত জরুরি অবস্থা চলছে।